adityanath and amit shah

ব্যুরো নিউজ, ২৮ এপ্রিল: বাংলায় একযোগে ভোট প্রচারে আসছেন অমিত শাহ ও যোগী আদিত্যনাথ।

অধীরের গড়ে ভোট প্রচারে নাড্ডা

চলছে লোকসভা নির্বাচন। রাজ্যে প্রথম ও দ্বিতীয় দফার নির্বাচন সম্পন্ন। এবার তৃতীয় দফার পালা। আর আগামী ৭ মে তৃতীয় দফায় নির্বাচন। আর তার আগেই বাংলায় বিজেপির হাইভোল্টেজ প্রচার!

এর আগে বাংলায় ভোট প্রচারের জন্য রাজ্যে এসেছেন নরেন্দ্র মোদী ও অমিত শাহ। একাধিকবার দফায় দফায় নির্বাচনী প্রচার চালিয়েছে বিজেপি। রাজ্যের উত্তর থেকে দক্ষিণ সর্বত্রই দাপিয়ে বেরিয়েছেন। করেছেন রোড-শো, জন সভা। রাজ্য ও দেশের উন্নয়নে দিয়েছেন বার্তা। দুর্নীতি দমনে মোদীর ‘নো টলারেন্স’ নীতি নিয়েও শোনা গিয়েছে একাধিক বক্তব্য। আর এই প্রথমবার বাংলায় ভোটের প্রচারে আসছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

আগামী ১৩ মে চতুর্থ দফায়  নির্বাচন। এই দফায় ভোট হবে বহরমপুর, আসানসোল ও বীরভূমে। আর একই দিনে এই তিনটি জায়গাতেই সভা করবেন আদিত্যনাথ। আগামী ৩০ এপ্রিল বহরমপুরের শক্তিপুর, বীরভূমের বেণীমাধব স্কুলের মাঠ ও  আসানসোলের নিনঘহ মাঠে সভা করবেন যোগী। আর সেই একই দিনে রাজ্য ফের নির্বাচনী প্রচারে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

ওই দিনই কাটোয়ায় সভা করবেন অমিত শাহ। এরপর নদিয়ার কৃষ্ণনগরেও সভা করার কথা রয়েছে। একই দিনে বিজেপির দুই হেভিওয়েট মন্ত্রী আসছেন এ রাজ্যে। যা থেকে বোঝাই যাচ্ছে যে, মাস শেষে বঙ্গে বড় ধামাকা করতে চলেছে ভারতীয় জনতা পার্টি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর