jp nadda

ব্যুরো নিউজ, ২৮ এপ্রিল: চলছে লোকসভা নির্বাচন। রাজ্যে প্রথম ও দ্বিতীয় দফার নির্বাচন সম্পন্ন। এবার তৃতীয় দফার পালা। আর আগামী ৭ মে তৃতীয় দফায় নির্বাচন। আর তার আগেই ভোট প্রচারে নামলেন বিজেপি-র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

এর আগে বাংলায় ভোট প্রচারের জন্য রাজ্যে এসেছেন নরেন্দ্র মোদী ও অমিত শাহ। একাধিকবার দফায় দফায় নির্বাচনী প্রচার চালিয়েছে বিজেপি। রাজ্যের উত্তর থেকে দক্ষিণ সর্বত্রই দাপিয়ে বেরিয়েছেন। করেছেন রোড-শো, জন সভা। রাজ্য ও দেশের উন্নয়নে দিয়েছেন বার্তা। দুর্নীতি দমনে মোদীর ‘নো টলারেন্স’ নীতি নিয়েও শোনা গিয়েছে একাধিক বক্তব্য। আর এবার রাজ্যে তৃতীয় দফা নির্বাচনের আগেই রাংলায় ভোটের প্রচারে এলেন বিজেপি -র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

সমকামী প্রেম করলে ১৫ বছরের জেল! পাশ হল আইন

আজ রবিবাসরীয় প্রচারে বহরমপুর অর্থাৎ অধীর চৌধুরীর গড় থেকেই প্রচার শুরু করেন নাড্ডা। লোকসভা ভোটের প্রচারে এই প্রথমবার রাজ্যে এলেন নাড্ডা। এর আগে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী বঙ্গে এলেও বিজেপি-র সর্বভারতীয় সভাপতি আসেননি। আর এবার বঙ্গবাসীদের উদ্দেশ্যে বহরমপুরের বিজেপি প্রার্থী নির্মল সাহার সমর্থনে প্রচারে নামলেন জে পি নাড্ডা।

আর এদিন প্রচারে নেমেই রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে এক হাত নিলেন নাড্ডা। তিনি বলেন,  প্রধানমন্ত্রী চাল পাঠান, আর তৃণমূলের লোকেরা চাল চুরি করে। তৃণমূলের লোককে চাল চোর বলা হয়। এদের ভোটে জেতানো উচিত? সেই প্রশ্নও ছুঁড়ে দেন তিনি। একইসঙ্গে তিনি বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরকারে থাকাকালীন বিভিন্ন দুর্নীতি হয়েছে। তৃণমূল নেতাদের ঘর থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধার হয়েছে। মমতার সরকার বাংলার বদনাম করেছে। বাংলার অবস্থা খারাপ করেছে। মমতার সরকার তুষ্টিকরণের রাজনীতি করে। ভেদাভেদ করে। জঙ্গীদের সহানুভূতি দেখায়। আমরা মজবুত সরকার তৈরি করতে চাই।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর