East Bengal Football

ব্যুরো নিউজ, ১৩ মে: দল গঠনের কাজ অনেকটা আগে থাকতেই শুরু করে দিয়েছে ইস্টবেঙ্গল। ইতিমধ্যেই ক্লাবের পক্ষ থেকে দল গঠনের বিষয়ে নানান আপডেট দেওয়া হয়েছে। শুধুমাত্র সিনিয়র ফুটবল দল নয়, তার পাশাপাশি জুনিয়র ফুটবল দল এবং রিজার্ভে যে সকল ফুটবলাররা থাকবেন তাদেরও শক্তিশালী করার জন্য তোড়জোড় করছে লাল হলুদ শিবির। এবার শোনা যাচ্ছে, দক্ষিণ ভারত থেকে প্রতিভাধর ফুটবলাররা আসতে চলেছে ইস্টবেঙ্গলে।

কেরলের এই তারকা ফুটবলারকে সই করাচ্ছে মোহনবাগান? চর্চা শুরু ময়দানে

দক্ষিণ ভারত থেকে প্রতিভাধর ফুটবলাররা আসতে চলেছে ইস্টবেঙ্গলে

বিনো জর্জ তরুণ প্রতিভাধর ফুটবলারদের নিয়ে আসার ক্ষেত্রে বেশ অগ্রণী ভূমিকা গ্রহণ করেছেন এতদিন ধরে। যখন তিনি কেরালা ব্লাস্টার্সে ছিলেন তখনও একই কাজ করেছেন। ইস্টবেঙ্গলে আসার পরেও নিজের কাজ পুঙ্খানুপুঙ্খভাবে করে চলেছেন তিনি। লাল হলুদ শিবিরে তিনি যোগদান করার পর থেকে একাধিক দক্ষিণ ভারতীয় ফুটবলার এসেছেন ইস্টবেঙ্গলে। বিনোর মাধ্যমেই দক্ষিণ ভারত থেকে প্রতিভার অধিকারী ফুটবলারদের দলে নিয়েছে ক্লাব। গত মৌসুমেও ইস্টবেঙ্গল একাধিক দক্ষিণ ভারতের ফুটবলারদের দলে নিয়েছিল। তাদের মধ্যে কেউ কেউ আবার খুব তাড়াতাড়ি সিনিয়র দলে জায়গা করে নিয়েছেন ইস্টবেঙ্গলের।

ইস্টবেঙ্গল সমর্থকদের একাংশের মনে এখনও আশা রয়েছে জনপ্রিয় ফুটবলার অতুল উন্নিকৃষনকে নিয়ে। লাল হলুদ রিজার্ভ দলের হয়ে আমন সিকে গোল করেছেন এবং ম্যাচও জিতিয়েছেন। জেসিন টিকে বিষ্ণু পিভি-র কথা তো না বললেই নয়।

তাই বলাই বাহুল্য, বিনো জর্জের মতো জহুরীর চোখ ভুল করতে পারে না। তাঁর পছন্দ করা ফুটবলাররা যে প্রতিবেদন হবেন তা ১০০% সত্যি। কারণ যে সকল ফুটবলারদের তিনি নিয়ে এসেছেন এখনো পর্যন্ত তারা প্রত্যেকেই নিজ নিজ রাজ্যে নিজেদের প্রমাণ করে দেখিয়েছেন। যদিও এখনো পর্যন্ত ইস্টবেঙ্গলের সিনিয়র ফুটবলার দলের নিয়মিত সদস্য হয়ে উঠতে পারেননি তারা।

প্রসঙ্গত উল্লেখ্য, সিনিয়র দলের পাশাপাশি রিজার্ভ বেঞ্চ সবসময় শক্তিশালী রাখতে হয় ভাল মরসুম কাটানোর জন্য। সেক্ষেত্রে দক্ষিণ ভারতীয় ফরওয়ার্ড কে ইস্টবেঙ্গল শিবির নিশ্চিত করতে পারে বলে মনে করা হচ্ছে।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর