mohon bagan match

ব্যুরো নিউজ, ১২ মে : ট্রান্সফার মার্কেটে ঝড় তুলেছে মোহনবাগান সুপার জায়েন্ট। সবুজ মেরুন শিবির এবার সই করাতে চলেছে ভারতীয় ফুটবলার জিকসন সিং-কে। আপাতত এমনটাই জানা যাচ্ছে। এই মরসুমে এই ডিফেন্সিভ মিডফিল্ডার ইভান ভুকোমানোভিচের তত্ত্বাবধানে কেরালা ব্লাস্টার্সের হয়ে মাঠে নেমেছিলেন। তবে গত কয়েকদিন ধরেই জিকসনের দল ছাড়ার গুঞ্জন শুরু হয়েছে। আইএসএল-এর একাধিক ক্লাব তাঁকে সই করাতে চেয়েছিল।

এখন আরও সাশ্রয়ী মূল্যে পাবেন Revolt RV400 এবং RV400 BRZ বৈদ্যুতিক মোটর বাইক! সঙ্গে রয়েছে 10,000 টাকার ডিসকাউন্ট! অফার সীমিত

কেরলের সঙ্গে এই ফুটবলারের চুক্তি আগামী ২০২৫ সাল পর্যন্ত ছিল

কেরলের সঙ্গে এই ফুটবলারের চুক্তি আগামী ২০২৫ সাল পর্যন্ত ছিল। তবে ট্রান্সফার ফি দিয়ে এই মিডফিল্ডারকে দলে টানতে মরিয়া মরিয়া মোহনবাগান সুপার জায়েন্ট। এ ব্যাপারে বাগান ম্যানেজমেন্ট জিকসনের সঙ্গে নাকি কথাবার্তাও বলেছে। তাই আপাতত ধরে নেওয়া হচ্ছে সবুজ মেরুন শিবিরে এই ফুটবলার নিশ্চিত। জেসন কামিন্সকে সই করিয়ে গত মরসুমে চমক দিয়েছিল মোহনবাগান সুপার জায়েন্ট। তারপরে আবারও এক চমক। অস্ট্রেলিয়ান তারকা জেমি ম্যাক্লারেনকে এই মরসুমে সই করানোর ব্যাপারে অনেক দূর এগিয়ে গিয়েছে সবুজ-মেরুন।

অস্ট্রেলিয়ান লিগে শুধু নয়, বিশ্বকাপে লিওনেল মেসির আর্জেন্টিনার বিরুদ্ধেও খেলেছেন জেমি। এই মরসুমের মাঝপথে কোচ হিসেবে জুয়ান ফেরান্দো চলে গেলেও নিঃসন্দেহে ভালো ফুটবল খেলেছে মোহনবাগান। প্রথমে ডুরান্ড কাপ, তারপর আইএসএল লিগ শিল্ড জিতেছে ময়দানের এই প্রধান। ফাইনালে উঠলেও হেরে গিয়েছে আন্তোনিও লোপেজ হাবাসের দল।

তবে লিগ শিল্ড জেতার কারণে এএফসি কাপে খেলার সুযোগ মিলেছে মোহনবাগানের। তাই এএফসি কাপে দলকে আরো শক্তিশালী করতে মরিয়া মোহনবাগান। বিদেশি ফুটবলারদের সই করালেও আপাতত ভারতীয় ফুটবলারদের বদল করতে চাইছে না মোহনবাগান টিম ম্যানেজমেন্ট। তবে তিন ভারতীয় ফুটবলারকে ছেড়ে দিচ্ছে তারা। কিয়ান নাসিরি, হামতে ও গ্লেন মার্টিন্স রয়েছেন সেই তালিকায়।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর