FIR ageinst Virat Kohli Restaurant

ব্যুরো নিউজ, ১০ জুলাই : ক্রিকেট তারকা হলেও ব্যবসার প্রতি তাঁর ঝোঁকটা বরাবরই। বেঙ্গালুরুতে রেস্তরাও রয়েছে বিরাট কোহলির। আর এবার তাঁর রেস্তরাঁর নামেই FIR!

ঘরের দেওয়ালে রং করার ক্ষেত্রে যে বিষয়গুলি নজর রাখা প্রয়োজন

বেঙ্গালুরুর এম.জি রোডের ধারে তাঁর এই রেস্তোরাঁ ‘One8 Commune’। বড় মাপের ব্যবসায়ী, স্টার, ভিআইপিদের আনাগোনা লেগেই থাকে। রয়েছে নানা ধরনের খাবার।  কন্টিনেন্টাল তো রয়েছেই, সঙ্গে ডায়েট ও হেলথ কনসাসদের কথা মাথায় রেখে রয়েছে বিশেষ পদ।

তবে জানা গিয়েছে এবার সেই রেস্তোরাঁর নামেই নাকি মামলা দায়ের করা হয়েছে। ৬ জুলাই রাতে পুলিশ টহল দেওয়ার সময় হানা দেয় রেস্তোরাঁয়। রাত ১টা ২০ নাগাদও দেখা যায় রেস্তোরাঁ খোলা। ঘটনায় প্রাথমিকভাবে NCR ফাইল করা হলেও, আদালতের অনুমতিতে FIR দায়ের করা হয়। তবে শুধু কোহলির রেস্তরাঁতেই নয়, আরও কয়েকটি রেস্তরাঁতেও হানা দেয় পুলিশ।

BJP Helpline

অধিক রাত পর্যন্ত রেস্তরাঁ খোলা থাকার অভিযোগে FIR দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে। যেখানে রাত একটা পর্যন্ত রেস্তরাঁ খোলা রাখার অনুমতি রয়েছে। সেখানে রাত দেড়টা নাগাদও গ্রাহকদের পরিবেশন করা হচ্ছিল বলে অভিযোগ।

পুলিশের বিবৃতিতে জানা গিয়েছে, এছাড়াও ৩ থেকে ৪টি পাব রাত দেড়টা নাগাদ খোলা ছিল। যেখানে পাবগুলির রাত একটা পর্যন্ত খোলার অনুমতি রয়েছে। শুধু তাই নয়, জোরে গান বাজানোর অভিযোগও দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর