Salman Khan

ব্যুরো নিউজ, ২ জুলাই : এই প্রথম নয়, একাধিকবার খুনের হুমকির মুখে পড়েছেন বিলিউড স্টার সলমন খান। গত ১৪ এপ্রিল মাসেও তাঁর বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গুলি চালানো হয়। হামলা চালানোর পরিকল্পনা ছিল তাঁর গাড়িতেও। জানা যায়, বাইকে চেপে দুই দুষ্কৃতী সলমন খানের বাড়িতে হামলা চালায়। যদিও সেই ঘটনার দায় স্বীকার করে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। জানান এই ঘটনা তো শুধু ট্রেলার ছিল। ফ্লিম এখনও বাকি।

মানহানির মামলায় বিপাকে তৃণমূলের সাকেত গোখলে! জরিমানা করল হাইকোর্ট

তবে জানা গিয়েছে, পাঞ্জাবী গায়ক সিধু মুসেওয়ালার খুনের ধরনেই খুন করা হবে সলমন খানকে। সলমনকে খুন করতে মরিয়া গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। যদিও সলমনের অ্যাপার্টমেন্টে গুলি চালানোর ঘটনার পর থেকে তাঁর নিরাপত্তাও বাড়ানো হয়েছে। এই ঘটনায় ৭ জনকে গ্রেফতারও করা হয়। জানা গিয়েছে, এই ঘটনা ঘটানোর জন্য ২৫ লক্ষ টাকার সুপারি দেওয়া হয়েছিল।

BJP Helpline

গত সোমবার নভি মুম্বই পুলিশ ৩৫০ পাতার একটি চার্জশিট পেশ করে। সেখানেই গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের বিরুদ্ধে খুন -সহ একাধিক অভিযোগে মামলা দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে সলমন খানকে খুন করতে পাকিস্তান থেকে একে-৪৭ একে৯২, এম১৬ রাইফেল আনা হয়েছিল। এছাড়াও তুরস্কের তৈরি জিগানা পিস্তলও আনা হয় বলে চার্জশিটে উল্লেখ করা হয়েছে। এছাড়াও জানা গিয়েছে,  ৬০-৭০ জনকে কাজে লাগানো হয়েছিল তাঁর বাড়ি, ফিল্ম সিটির বাইরে নজরদারীর জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর