Humayun Kabir on election

ব্যুরো নিউজ, ১৩ মে : আজ রাজ্যে চতুর্থ দফা ভোট। সকাল থেকেই নানা ভোট কেন্দ্রে উত্তেজনা ছড়িয়েছে।  এদিকে বহরমপুর কংগ্রেসের অধীর রঞ্জন চৌধুরীর গড়। আর তার বিপরীতে তৃণমূলের মুখ ক্রিকেটার ইউসুফ পাঠান। তবে নিজের জয় নিয়ে যথেষ্ট আশাবাদী রঞ্জন চৌধুরী। তৃণমূলের মুখ ক্রিকেটার ইউসুফকে বেশ হাল্কা ভাবেই নিচ্ছেন তিনি। এমনকি তিনি ইউসুফ পাঠানকে ভোটে দাড় করানোর প্রসঙ্গে বলেছেন, তকে বেকার দাড় করানো হয়েছে।

৪ জুনের আগেই শেয়ার কিনে রাখার কথা কেন বললেন শাহ?

এদিকে আজ চতুর্থ দফায় বহরমপুরে নির্বাচন। আর সেখানে তৃণমূলের এজেন্টদের বুথে বসতে দেওয়া হয়নি বলে অভিযোগ তোলেন ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবীর। তার এও অভিযোগ, সেখানের তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠান মুসলিম বলেই এমন কাজ করা হচ্ছে।

তবে ব্রিগেডের সভা থেকে তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা করা হয়। সেখানে বহরমপুরে ইউসুফ পাঠানের নাম ঘোষণা করার পর থেকেই কার্যত মুখ ভার করেছিলেন হুমায়ুন কবীর। আর সেই বরফ গলাতে ময়দানে নামে অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে এবার সেই হুমায়ুন কবীরের গলাতেই শোনাগেল  ইউসুফের সুর। দলের প্রার্থীর পক্ষ নিয়ে কেন মুসলিম সাংসদ হবে না? সেই প্রশ্নই তোলেন তিনি।

অভিযোগ তুলে হুমায়ুন কবীর বলেন, ইউসুফ পাঠান যেহেতু মুসলমান তাই ওরা বলছে তৃণমূলের কোনও এজেন্টকে বুথে বসতে দেবে না। কিন্তু, ইউসুফ পাঠানের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে হিন্দু, ইউসুফের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়যে হিন্দু সেটা ওরা ভুলে গেছে। তিনি প্রশ্ন তোলেন, আমরা ভারতের কোনও সংবিধানে বাস করছি? কেন ৬৩ শতাংশ মুসলিম ভোটার নিয়ে মুসলিমদের কেউ সাংসদ হতে পারবে না? তৃণমূলের প্রার্থী ইফসুফ পাঠান মুসলিম হওয়ায় আমাদের এজেন্টকে বসতে দিচ্ছে না। ওরা যদি হিন্দুত্ব করতে পারে, তাহলে আমরা মুসলিমত্ব করব। এমনটাই দাবি করেন ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবীর।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর