t-20 worldcup pakistan issue

ব্যুরো নিউজ, ৮ মে : ইতিমধ্যেই টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। আয়ারল্যান্ড এবং ইংল্যান্ড সফরে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে পাকিস্তান। জোড়া অনুশীলন হবে বলে কথা। তবে তার আগে কথা কাটাকাটি শুরু হলো অনুশীলনের অধিনায়ক বাবর এবং এক সতীর্থের মধ্যে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে। তাই বিশ্বকাপের আগে দলে যে অশান্তি হবে সেই সম্ভাবনা কেউ এড়িয়ে যেতে পারছেন না।

নিয়োগ বিজ্ঞপ্তি জারি করল আধার দফতর, কোন কোন যোগ্যতা থাকলে আবেদন করা যাবে? কিভাবে আবেদন করবেন? জানুন…

তবে কি অলরাউন্ডার ইমাদ ওয়াসিমের সঙ্গে সম্পর্কে ফাটল ধরল বাবরের!

সাদা বলের ক্রিকেটে কিছুদিন আগে নেতৃত্ব দিয়েছেন বাবর। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁর হাতেই দেওয়া হয়েছে গুরুদায়িত্ব। এখনো পর্যন্ত পাকিস্তানের পক্ষ থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা হয়নি। কিন্তু তার আগেই বিশ্বকাপের প্রস্তুতি শুরু করে দিয়েছে পাকিস্তান। তাই বাবরের টিমও আগামী ১০ মে থেকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবেন আয়ারল্যান্ডের বিরুদ্ধে। তবে তার আগে সোমবার শেষ অনুশীলন করে পাকিস্তান দল। সেখানেরই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, অলরাউন্ডার ইমাদ ওয়াসিমের সঙ্গে তুমুল ঝগড়া হচ্ছে বাবরের। দু’জনের চার দিকে দাঁড়িয়ে পাকিস্তানের বেশ কয়েক জন ক্রিকেটার। বাবর এবং ইমাদকে হাত ছুড়ে উত্তেজিত ভাবে কথা বলতে দেখা গিয়েছে। দু’এক জন সতীর্থ তাঁদের শান্ত করার চেষ্টা করেন। তাতেও উত্তেজনা খুব একটা কমেনি।

ভিডিওটি ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়া জুড়ে দারুন ভাইরাল হয়েছে। বিশ্বকাপের আগে পাকিস্তান শিবিরে অশান্তি হতে পারে বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। যদিও নিজেদের মধ্যে কোন ঝামেলা হয়নি বলেই জানিয়েছেন ওই সতীর্থ। তাঁরা নাকি ঘনিষ্ঠ বন্ধু। তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা যেমন হয় তেমন মতপার্থক্যও হয়। তাই এই নিয়ে অন্য কোন ব্যাপার নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর