JOB recruitment

ব্যুরো নিউজ, ৮ মে : ইতিমধ্যেই নিয়োগ বিজ্ঞপ্তি জারি করেছে ইউনিক আইডেন্টিফিকেশন অথরিটি অথরিটি অফ ইন্ডিয়া (UIDAI)। তরফে জারি করা হয়েছে বিজ্ঞপ্তি। আধারের আঞ্চলিক দপ্তরের পক্ষ থেকে ইচ্ছুক প্রার্থীদের ডাকযোগে আবেদন প্রাপ্ত পাঠানো কথা বলা হয়েছে। যদিও চুক্তির মাধ্যমে এই নিয়োগ হবে বলে খবর। কিভাবে আবেদন করবেন? জানুন.. ইচ্ছুক প্রার্থীদের থেকে ডাকযোগে আবেদনপত্র চেয়েছে এর আঞ্চলিক দফতর। তবে চুক্তির মাধ্যমে নিয়োগ হবে বলে জানিয়ে দিয়েছে UIDAI।

অষ্টম শ্রেণী পাস করলেই মিলবে চাকরি! ব্যাঙ্কের এই পদে আজই আবেদন করুন, জানুন বিস্তারিত…

এই পদে নিয়োগ হবে চুক্তির মাধ্যমে

শূন্যপদ:- একটি কনসালটেন্ট পদে নিয়োগ করা হবে। নতুন চাকরিপ্রার্থীরা নয় বরং অভিজ্ঞরা কাজে সুযোগ পাবেন।

যোগ্যতা:- আধার দফতরের কনসালট্যান্ট পদে চাকরি করতে ইচ্ছুক ব্যক্তিরা আবেদন করতে পারেন কলকাতা-সহ বাংলার যে কোনও জেলা থেকে। তবে সে ক্ষেত্রে, লেভেল ৫ বেতনে সরকারি সংস্থায় কাজের অভিজ্ঞতা প্রয়োজন। ফিনান্স, অ্যাকাউন্ট, বিল পেমেন্টের মতো গুরুত্বপূর্ণ কাজ এবং কম্পিউটার জানা বাধ্যতামূলক।

বয়স সীমা:-৬৩ বছর পর্যন্ত বয়স হলে আবেদন করা যাবে। শুধুমাত্র অবসরপ্রাপ্তরা আবেদন করতে পারবেন। সংরক্ষিত শ্রেণীর মানুষরা এদের ছাড় পাবেন কিনা তার জন্য অফিশিয়াল নোটিফিকেশন দেখুন।

বেতন কাঠামো:-নির্বাচিত প্রার্থীর অবসরকালীন টেনশন এবং শেষ পাওয়া বেতনের উপর ভিত্তি করে পারিশ্রমিক দেওয়া হবে। প্রতি মাসের কমপক্ষে ৪০ হাজার টাকা পারিশ্রমিক সহ কিছু আর্থিক সুবিধা দেবে UIDAI।

কাজের মেয়াদ:-চুক্তি থাকবে এক বছরের জন্য। কাজের ভিত্তিতে তিন থেকে পাঁচ বছর বৃদ্ধি হতে পারে চুক্তি।

পোস্টিং:-হায়দ্রাবাদের আঞ্চলিক অফিসে পোস্টিং তাদের নির্বাচিত প্রার্থী।

আবেদন প্রক্রিয়া:-বিজ্ঞপ্তিতে উল্লেখ করা ঠিকানায় পাঠাতে হবে আবেদন পত্র। আগামী ২২মে তারিখ পর্যন্ত হায়দরাবাদের আধারের আঞ্চলিক অফিসে পাঠিয়ে দিতে হবে। নির্ধারিত দিনের পর কোনো আবেদন পত্র জমা নেওয়া হবে না।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর