BANK JOB

ব্যুরো নিউজ, ৭ মে : আপনি কি শুধুমাত্র অষ্টম শ্রেণী পর্যন্ত পড়াশোনা করেছেন? দীর্ঘদিন ধরে একটা ভালো কাজের আশায় বসে রয়েছেন? এবার অষ্টম শ্রেণী পর্যন্ত যোগ্যতায় ব্যাংকে চাকরির সুযোগ। ক্লাস এইট পাশ করলে রাজ্য কো-অপারেটিভ ব্যাঙ্কে চাকরি পাবেন চাকরি প্রার্থীরা। প্রায় ১০০ টির বেশি শূন্যপদে নিয়োগ করা হবে ইচ্ছুক চাকরি প্রার্থীদের। এক্ষেত্রে ভারতের নাগরিক হওয়া বাঞ্ছনীয়। দেশের যেকোনো এলাকা থেকে এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। জানুন কিভাবে আবেদন করবেন।

আজ থেকেই বুক করতে পারবেন Ducati Panigale V2 Black মোটর বাইক, বুকিং খোলা এখন থেকেই

আইআরসিটিসি নিয়োগ ২০২৪: চিফ রিজিওনাল ম্যানেজারের পদে নিয়োগ করছে আইআরসিটিসি! কীভাবে আবেদন করবেন?  

দেশের যেকোনো এলাকা থেকে এই চাকরির জন্য আবেদন করতে পারবেন

শিক্ষাগত যোগ্যতা:-রাজ্য কো-অপারেটিভ ব্যাঙ্কে এই পদে আবেদন করতে গেলে দেশের যেকোন স্বীকৃত বিদ্যালয় অথবা শিক্ষা প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণী পাস করতে হবে।

মাসিক বেতন:- এই পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে ১৬ হাজার ৫০০ টাকা থেকে ৪৪ হাজার ৫০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

বয়সসীমা:-যে সকল চাকরি প্রার্থীরা আবেদন করতে ইচ্ছুক তাদের ১৮ থেকে ৪০ বছর বয়স বেঁধে দেওয়া হয়েছে। তবে সরকারি আইন অনুসারে সংরক্ষিত শ্রেণীর চাকরি প্রার্থীদের জন্য বয়সের ছাড় দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া:- পুরো আবেদন প্রক্রিয়াটি হবে অনলাইনে। রাজ্য পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন জানাতে হবে। প্রথমে চাকরিপ্রার্থীদের রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার পরে অনলাইন আবেদন পত্রে প্রয়োজনীয় সমস্ত তথ্য সঠিকভাবে পূরণ করতে হবে। এরপর প্রয়োজনীয় নথিপত্র হিসেবে যা কিছু চাওয়া হবে তা সঠিকভাবে আপলোড করতে হবে। এরপর আরো একবার সমস্ত তথ্য সঠিকভাবে যাচাই করে সাবমিট অপশনে ক্লিক করে আবেদন পত্র জমা করতে হবে। তাই আর দেরি না করে যোগ্য প্রার্থীরা আজই আবেদন করুন।

আবেদনের শেষ তারিখ:- ১৫/০৫/২০২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর