Ducati Panigale V2 Black

ব্যুরো নিউজ, ৭ মে : Ducati India ইতিমধ্যেই ভারতে Panigale V2 Black এর জন্য বুকিং খুলে দিয়েছে। এই মডেলটি এক কথায়, চকচকে কালো রং, ফেয়ারিং, ফুয়েল ট্যাঙ্কের পাশাপাশি চাকার উপর লাল স্টিকারিং সহ অত্যন্ত আকর্ষণীয়। বিশেষ করে এই বাইকটির এই নতুন কালো রঙের স্কিমটি গ্রাহকদের কাছে বেশ
আকর্ষণীয়।

Ducati Panigale V2 Black মোটর বাইকের দাম কত?

Honda City এর চার চাকাগুলিতে চলতি মাসে পাবেন অতিরিক্ত ডিসকাউন্ট! এই ডিল হাতছাড়া করবেন না

সকল গাড়িপ্রেমীদের জন্য সুখবর! New Porsche Panamera চার চাকার ডেলিভারি শুরু আজ থেকেই

Ducati Panigale V2 Black: ইঞ্জিন পাওয়ার

এই বাইকটির ক্ষেত্রে প্রযুক্তিগতভাবে কোনও পরিবর্তন হয়নি। এতে একটি 955cc, লিকুইড-কুলড, L-টুইন ইঞ্জিন রয়েছে, যেটি সর্বোচ্চ 10750rpm-এ 155bhp হর্স পাওয়ার এবং 9,000rpm-এ 104Nm টর্ক পাওয়ার জেনারেট করবে। ইঞ্জিনটিতে একটি ছয় গতির গিয়ারবক্স রয়েছে।

Ducati Panigale V2 Black: হার্ডওয়্যার ডিজাইন

বাইকটিতে রাইড মোড, পাওয়ার মোড, কর্নারিং এবিএস, ট্র্যাকশন কন্ট্রোল, ইঞ্জিন ব্রেক কন্ট্রোল এবং আরও অনেক কিছু সহ ইলেকট্রনিক্স সামগ্রী রয়েছে। এই বৈশিষ্ট্যগুলির জন্য সমস্ত সেটিংস রঙিন TFT প্রদর্শনের মাধ্যমে অ্যাক্সেসযোগ্য।

Panigale V2 তে একটি 43 মিমি অ্যালুমিনিয়াম মনোকোক ফ্রেম রয়েছে। এছাড়াও, পাবেন সম্পূর্ণ-অ্যাডজাস্টেবল শোভা ইউএসডি ফর্ক এবং একটি সম্পূর্ণ-অ্যাডজাস্টেবল Sachs মনোশক সাসপেন্ড। এই বাইকটি 17-ইঞ্চি চাকার উপর রাইড করবে। ব্রেকিংয়ের কথা বলতে গেলে, সামনে ব্রেম্বো মনোব্লক এম 4.32 ক্যালিপার এবং পিছনে একটি 245 মিমি ডিস্ক সহ টুইন 320 মিমি ডিস্ক রয়েছে।

Ducati Panigale V2 Black: দাম

Ducati Panigale V2 Black বাইকটির জন্য দাম ধার্য করা হয়েছে 20.68 লক্ষ টাকা (এক্স-শোরুম, দিল্লি)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর