honda-city

ব্যুরো নিউজ, ৭ মে : আপনি যদি নিজের জন্য একটি সেডান গাড়ি কেনার কথা ভেবে থাকেন তাহলে এটি আপনার জন্য একটি ভালো সুযোগ। কারণ এখন বাজারে হুন্ডাই ভার্নার সাথে Honda City এর রেষারেষি প্রতিযোগীতা চলছে। যার কারণে আপনি অনেক কম দামে Honda City কিনতে পারবেন। কোম্পানি মে মাসে এই গাড়িতে বিশাল ছাড় দিচ্ছে।

মার্কেটে আগুন লাগাতে আসছে নতুন Oben Rorr ইলেকট্রিক বাইক, রেঞ্জ 187 কিলোমিটার! হাতের মুঠোয় দাম!

কোম্পানি মে মাসে এই গাড়িতে বিশাল ছাড় দিচ্ছে

আপনি চলতি মাসে Honda City কিনলে, প্রায় 1.15 লক্ষ টাকা ছাড় পাবেন। এছাড়াও, কোম্পানি আপনাকে Honda City এর হাইব্রিড মডেলের উপর 60,000 টাকার বেশি ছাড় দিচ্ছে। চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

Honda City- তে পাবেন 1.15 লক্ষ টাকা পর্যন্ত ছাড়

Honda City এর টপ মডেলে 88,000 টাকা এবং নীচের ভেরিয়েন্টে 78,000 টাকা ছাড় পাওয়া যাচ্ছে। এছাড়াও, কোম্পানি তার Honda City গাড়িকে কিছু ছোটখাটো নিরাপত্তা বৈশিষ্ট্য সহ আপডেট করেছে। এই আপডেটের সাথে, Honda V (MT এবং CVT) এবং VX (শুধুমাত্র MT) তে 58,000 টাকা পর্যন্ত সুবিধা দিচ্ছে।

elegant ভেরিয়েন্টে কত ছাড় পাবেন?

কোম্পানি গত বছর তার Honda City এলিগ্যান্ট ভেরিয়েন্ট লঞ্চ করেছিল, যার উপর কোম্পানি 1.15 লক্ষ টাকা ছাড় দিচ্ছে। এই বিশেষ ভেরিয়েন্টটিতে অন্যান্য প্রসাধনী পরিবর্তনের সাথে বুটে এলইডি হাই মাউন্ট স্টপ ল্যাম্প এবং একটি অতিরিক্ত স্পয়লার রয়েছে।

সিটি হাইব্রিড-এ 65,000 টাকা ছাড় পাবেন

এছাড়াও, কোম্পানি 2024 সালের মে মাসে শুধুমাত্র Honda City Hybrid মডেলে 65,000 টাকা ছাড় দিচ্ছে৷ এতে একটি 1.5 লিটার পেট্রোল ইঞ্জিন এবং দুটি বৈদ্যুতিক মোটর রয়েছে এবং উভয়টিতে একটি e-CVT গিয়ারবক্স রয়েছে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর