Oben Rorr

পুস্পিতা বড়াল, ৭ মে: আপনি কি নিজের জন্য বা পরিবারের অন্য সদস্যদের জন্য একটি নতুন ইলেকট্রিক বাইক কেনার প্ল্যান করছেন? তবে আজকের প্রতিবেদনে আপনাকে স্বাগত। যেখানে আজকের দিনে দাঁড়িয়ে ইলেকট্রিক বাইকের চাহিদা বাড়ছে, তার সাথে সাথে তাল মিলিয়েই ভারতের বাজারে নতুন কোম্পানি তাদের ইলেকট্রিক বাইক আনছে।

Bajaj Pulsar NS400Z বনাম Bajaj Dominar 400, ফিচারসের দৌঁড়ে কোন মোটর বাইকটি এগিয়ে? কোনটি বেশি সাশ্রয়ী?

এই বাইকটি আপনাকে খুব অল্প সময়ের মধ্যে সেরা রেঞ্জ দেবে

ওবেন রোর ইলেকট্রিক কোম্পানি সম্প্রতি ভারতের বাজারে এই বাইকটি লঞ্চ করেছে। আজ আমরা আপনাকে এই বাইকের সম্পূর্ণ তথ্য জানাতে চলেছি। এই বাইকটিতে আপনি 190 কিলোমিটারের একটি চমৎকার রেঞ্জ পাবেন এবং এই বাইকটির দাম প্রায় 50000 টাকা থেকে শুরু হতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক বাকি তথ্য।

Oben Rorr Electric: যদিও এই বাইকটি কোম্পানি 2023 সালে ভারতের বাজারে লঞ্চ করেছিল, কিন্তু এই বাইকের পারফরম্যান্স নতুন মানুষের মন জয় করতে পারেনি। সেই কথা মাথায় রেখেই এই বাইকটির একটি আপডেট মডেল লঞ্চ করা হয়েছে। এই মডেলটিতে আপনি দুই ঘন্টার মধ্যে 80% পর্যন্ত চার্জিং সমর্থন পাবেন এবং এটি আপনাকে খুব অল্প সময়ের মধ্যে সেরা রেঞ্জ দেবে।

Oben Rorr ইলেকট্রিক কোম্পানির এই গাড়িটির সর্বোচ্চ আউটপুট 12 হর্স পাওয়ার। আপনি যদি এই গাড়িটি কিনতে চান, তাহলে ভারতীয় বাজারে এই গাড়িটির দাম 1.5 টাকা দাম লক্ষ টাকা থেকে শুরু হয়। আপনি মাত্র 50000 টাকার ডাউন পেমেন্টের মাধ্যমে এই গাড়িটি কিনতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর