IRCTC Recruitment 2024

ব্যুরো নিউজ, ৭ মে : IRCTC নিয়োগ ২০২৪: ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন লিমিটেড (IRCTC) চিফ রিজিওনাল ম্যানেজার পদ পূরণ করার জন্য যোগ্য প্রার্থীদের খুঁজছে। প্রদত্ত পদের জন্য শুধুমাত্র ১ টি শূন্যপদ রয়েছে। নির্বাচিত আবেদনকারীরা ১৩ এবং ১৪ লেভেলে মাসিক বেতন পাবেন। প্রার্থীদের অবশ্যই SAG/NF-SAG/SG লেভেলে IRTS অফিসার হতে হবে। প্রাথমিকভাবে ৩ বছরের জন্য নিয়োগ করা হবে।

ইলেকট্রনিক্স এবং ইনফর্মেশন টেকনোলজি নিয়োগ ২০২৪: প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে নিয়োগ করছে ইলেকট্রনিক্স ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়! কিভাবে করবেন আবেদন?

প্রাথমিকভাবে ৩ বছরের জন্য নিয়োগ করা হবে এই পদে

পদের নাম এবং শূন্যপদ: IRCTC নিয়োগ ২০২৪-এর অফিসিয়াল বিজ্ঞপ্তির উপর ভিত্তি করে, চিফ রিজিওনাল ম্যানেজার পদের জন্য শুধুমাত্র ১টি পদ রয়েছে।

মেয়াদ: IRCTC নিয়োগ ২০২৪-এর জন্য নির্বাচিত প্রার্থীদের ৩ বছরের জন্য নিয়োগ করা হবে।

বেতন: IRCTC নিয়োগ ২০২৪-এর অফিসিয়াল বিজ্ঞপ্তিতে উল্লিখিত বেতন কাঠামো অনুযায়ী, নির্বাচিত প্রার্থীরা লেভেল-১৩ (৩৭৪০০-৬৭০০০ টাকা) GP-৭৮০০ (6th CPC) এবং লেভেল-১৪ (৩৭৪০০-৬৭০০০) GP-১০০০ (6th CPC) এ বেতন পাবেন।

স্থান: IRCTC নিয়োগ ২০২৪-এর অফিসিয়াল বিজ্ঞপ্তির উপর ভিত্তি করে, নির্বাচিত প্রার্থীদের জয়পুরে পোস্টিং দেওয়া হবে।

বয়সসীমা: IRCTC নিয়োগ ২০২৪-এর জন্য আবেদন করার জন্য, প্রার্থীদের বয়স ৫৫ বছরের মধ্যে হতে হবে।

যোগ্যতা: IRCTC নিয়োগ ২০২৪-এর প্রার্থীদের SAG/NF-SAG/SG স্তরে কর্মরত IRTS অফিসার থাকতে হবে।

কীভাবে আবেদন করবেন: আইআরসিটিসি নিয়োগ ২০২৪-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, আগ্রহী প্রার্থীদের ফরোয়ার্ড এনক্লোড ফরম্যাটে যথাযথভাবে পূরণ করে ভিজিল্যান্স রেলওয়ে বোর্ডে নির্ধারিত প্রোফর্মার মাধ্যমে আবেদন করতে হবে এবং গত তিন বছরের যোগ্য historv/D&AR ক্লিয়ারেন্স এবং APAR to IRCTC/Corporate (.3ffice, New Delhi), আবেদনের একটি স্ক্যান কপি প্রার্থীরা ই-মেইলের মাধ্যমে [email protected] এ ০২.০৬.২০২৪ তারিখে বা তার আগেও পাঠাতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর