dipika ranveer issue

পুস্পিতা বড়াল, ৫ মে: সম্প্রতি মা হতে চলেছেন বলিউড তারকা দীপিকা পাডুকোন। বর্তমানে তিনি ‘সিংহম এগেইন’ সিনেমার শুটিংয়ের জন্য ব্যস্ত। শুটিং চলাকালীন সময়ে মাতৃত্বের আভা ফুটে উঠেছে তার শরীরে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা সাম্প্রতিক ছবি সেই কথাই বলছে।

ঘুরে আসি: উত্তরবঙ্গের অফবিট গন্তব্য ফিক্কালে গাঁও

দীপিকার কোল আলো করে আগামী সেপ্টেম্বর মাসে ক্ষুদে সদ্যজাত আসতে চলেছে

সম্প্রতি দীপিকা পাডুকোন শুটিং চলাকালীন সময়ে তার কলা কুশলী ও জুনিয়রদের সঙ্গে শুটিং স্পটে ফটো তোলেন। আর এই পোস্ট হওয়া ছবিতেই তার চেহারায় ফুটে উঠেছে মাতৃত্বের জৌলুসের আভাস। দীপিকার সঙ্গেই কর্মরত এক জুনিয়র শিল্পী তার সঙ্গে সেলফি তোলেন এবং সেই ফটো আপলোড করেন ইন্সস্টাগ্রামে। আর সেই ফটো ফ্রেমেই দীপিকার মাতৃত্বের উজ্জ্বল আভাস স্পষ্ট ফুটে উঠেছে।

শুধু তাই নয়, ওই শিল্পী দীপিকার একটি স্কেচও এঁকেছেন। সঙ্গে একটি ফুলের তোড়া দিয়ে পোস্ট করে ছবির ক্যাপশনে লেখেন, ‘দীপিকা পাডুকোন আমাদের একমাত্র লেডি সিংহম। আমি ওনার সঙ্গে কাজ করে আপ্লুত। উনার সঙ্গে সাক্ষাত করে আমি নিজেকে সত্যি ভাগ্যবান মনে করি।’ অপরদিকে, ফুলের তোড়া সহ সেলফিটি দীপিকা ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন।

পাশাপাশি, ওই শিল্পী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বলেন, ‘উনি শুটিংয়ের প্রথম দিন যেভাবে আমার সঙ্গে কথা বলেছেন, কাজের প্রশংসা করেছেন এবং আমার আঁকাকে তার সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছেন তাতে আমি অত্যন্ত খুশি। ভগবানের কাছে প্রার্থনা করি, ভবিষ্যতে যেন আপনার সঙ্গে আরও কাজ করার সুযোগ পাই এবং আপনার সঙ্গে যেন আরো দেখা করতে পারি।
আপনার জন্য রইল একরাশ ভালোবাসা ও ভবিষ্যৎ দিনের জন্য শুভেচ্ছা।’

উল্লেখ্য, বেশ অনেকদিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন রটেছে যে, বলিউড তারকা রণবীর সিং এর পত্নী দীপিকা পাডুকোন সন্তানসম্ভবা। সূত্রের খবর অনুযায়ী, দীপিকার কোল আলো করে সম্ভবত আগামী সেপ্টেম্বর মাসেই ক্ষুদে সদ্যজাত আসতে চলেছে। সকল অনুরাগী ওই বিশেষ দিনটির জন্য অপেক্ষায় রয়েছেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর