Rohit sharma captaincy

ব্যুরো নিউজ, ৩ মে : এই বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর জন্য ইতিমধ্যেই ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। সম্প্রতি এই বিষয়ে মুম্বাইয়ে সাংবাদিক সম্মেলন করলেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। এ সময় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) প্রধান নির্বাচক অজিত আগরকারও এদিন তাঁর সঙ্গে ছিলেন।

আইপিএলে রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে

আইপিএলে রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার পর, মুম্বাই ইন্ডিয়ান্স (এমআই) ফ্র্যাঞ্চাইজি হার্দিক পান্ড্যকে অধিনায়ক বানিয়েছে। সাংবাদিক সম্মেলনে এ বিষয়ে প্রশ্ন করা হয় রোহিতকে। এ বিষয়ে রোহিত বলেন, “এটা আমার জন্য নতুন কিছু নয়। এর আগেও অনেক অধিনায়কের অধীনে খেলেছি। “

এই বলিউড জুটির ডেটিং নিয়ে গোপন রহস্য প্রকাশ্যে! বলিউড তারকা মালাইকা অরোরার পুত্র আরহান খানের পডকাস্টেই পর্দা ফাঁস বলিউড জুটির

রোহিত বলেন, “এর আগে তো আর আমি অধিনায়ক ছিলাম না, এখন না হয় অধিনায়ক হয়ে খেলেছি। এটা জীবনের অংশ। সবকিছু আপনার মত হবে না. এটা একটা চমৎকার অভিজ্ঞতা হয়েছে। এমনকি আমার জীবনে আগে আমি অধিনায়ক ছিলাম না এবং বিভিন্ন অধিনায়কের অধীনে খেলেছি। এর সাথে এর কোনো সম্পর্ক নেই। একজন খেলোয়াড় হিসেবে যা যা করা দরকার আমি সবসময় তা করার চেষ্টা করেছি এবং গত এক মাসে আমি তা করার চেষ্টা করেছি।”

অজিত আগরকার সাংবাদিক সম্মেলনে বলেন, “রোহিত দুর্দান্ত অধিনায়ক। সন্দেহ নেই যে, ৫০ ওভারের বিশ্বকাপ এবং এই (টি-টোয়েন্টি) বিশ্বকাপের মধ্যে ছয় মাস আমাদের কিছু সিদ্ধান্ত নিতে হয়েছিল। আমি জানি হার্দিক কিছু সিরিজে নেতৃত্ব দিয়েছেন। কিন্তু রোহিত অসাধারণ।”

সাংবাদিক সম্মেলনে কেএল রাহুল সম্পর্কে প্রশ্ন করা হয়, কেন তিনি বিশ্বকাপ দলে জায়গা পাননি? এ বিষয়ে আগারকার বলেন, “কেএল একজন দুর্দান্ত খেলোয়াড়। আমরা মিডল অর্ডারে ব্যাট করা খেলোয়াড়দের বিবেচনা করছি। টপ অর্ডারে ব্যাট করছেন কেএল। যেখানে ঋষভ পন্ত খেলছেন ৫ নম্বরে। সঞ্জু স্যামসনেরও খেলার ক্ষমতা আছে।”

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর