BSNL unlimited deta offer

ব্যুরো নিউজ, ১৩ মে : গ্রাহকদের জন্য খুব কম টাকায় আনলিমিটেড রিচার্জ প্ল্যান নিলে এলো ভারতের একমাত্র রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা BSNL। স্মার্টফোন ইউজারদের জন্য বড় খবর। ব্যবহারকারীদের সুবিধা দিতে জিও ভিআই এয়ারটেল নানান ধরনের রিচার্জ প্ল্যান নিয়ে আসে। কিন্তু সেই রিচার প্ল্যান গুলির দাম অনেকটাই। অনেকেই সাধ্যের বাইরে। এবার সাধারণ মানুষের কথা মাথায় রেখে বিএসএনএল নিয়ে এলো
নূন্যতম দামের রিচার্জ প্ল্যান।

ভারতীয় সেনাকে তাড়িয়ে ধুঁকছে মালদ্বীপ! নেই দক্ষ পাইলট, সুর নরম মলদ্বীপের প্রতিরক্ষামন্ত্রীর

সাধারণ মানুষের কথা মাথায় রেখে বিএসএনএল নিয়ে এলো নূন্যতম দামের রিচার্জ প্ল্যান

দেশের সব টেলিকম সংস্থাকে রীতিমতো টেক্কা দিচ্ছে বিএসএনএল। মুকেশ আম্বানির জিও হোক কিংবা সুনীল মিত্তলের এয়ারটেল কেউই আজকাল আর বিএসএনএল এর ধারে কাছে নেই রিচার্জ প্ল্যানের দিক থেকে। মাত্র ১৯৯ টাকা রিচার্জ করলে BSNL এর গ্রাহকরা পেয়ে যাবেন প্রত্যেক দিন ২ জিবি ডেটা সহ আনলিমিটেড কল। পাশাপাশি প্রত্যেকদিন একশটি করে এসএমএস এর সুবিধাও দিচ্ছে BSNL।

BJP Helpline

১৯৯০ টাকার আনলিমিটেড রিচার্জ প্যাক এর সঙ্গে পাওয়া যাচ্ছে বিএসএনএল টিউন সহ বিভিন্ন সুযোগ। রয়েছে Hardy Games, Challenges Arena Games, Gameon&Astrotell, Gameium, Lystn Podocast, Zing Music, WOW Entertainment এর সুবিধাও। তবে এত সস্তায় পরিষেবা দিলেও এখনো পর্যন্ত বিএসএনএলের 4G, 5G চালু হয়নি। সেদিক থেকে কিন্তু পিছিয়ে রয়েছে বিএসএনএল। তবে পরীক্ষা-নিরীক্ষা চলছে।

বর্তমানে ভারতবর্ষের আর কোন টেলিকম সংস্থা মাত্র ১৯৯ টাকায় ৩০ দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড রিচার্জ প্ল্যান দেবে না। জিও ক্ষেত্রে এই সুবিধা পেতে গেলে ২৯৯ টাকা রিচার্জ করা বাধ্যতামূলক। আবার এয়ারটেল গ্রাহকদের ৩১৯ টাকা রিচার্জ করলে তবে এই সুবিধা পাওয়া যাবে। ভিআই গ্রাহকদের ক্ষেত্রেও সেই একই রিচার্জ মূল্য রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর