Mr. and Mrs. Mahi movie

পুস্পিতা বড়াল, ১০ মে : সম্প্রতি দুই বলিউড তারকা অভিনীত আসন্ন ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’-এর নতুন পোস্টার মুক্তি পেয়েছে। 8 মে মুক্তি পেয়েছে এই পোস্টার৷ ধর্ম প্রোডাকশন এবং সিনেমার অভিনেতা অভিনেত্রীরা এই পোস্টারগুলি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন৷ চলচ্চিত্রটি ক্রিকেটপ্রেমী দম্পতির মধ্যেকার ভালোবাসা নিয়ে তৈরি। ছবিটি পরিচালনা করেছেন শরণ শর্মা। এখন স্বাভাবিকভাবেই আপনাদের মনে প্রশ্ন জাগছে যে, কোন জুটি অভিনয় করবেন এই মুভিতে! আপনাদের জানিয়ে রাখি, দুই নামজাদা বলি তারকা রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর অভিনয় করছেন এই সিনেমায়।

নিস্তেজ ত্বকের প্রাকৃতিক সমাধান মুলতানি মাটি

কোন জুটি অভিনয় করবেন এই মুভিতে?

BJP Helpline

করণ জোহর, জি স্টুডিও, হিরু যশ জোহর এবং অপূর্ব মেহতা প্রযোজিত এই ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবিটি আগে এপ্রিলে মুক্তি পাওয়ার কথা ছিল। ছবিটি মুক্তি পাবে আগামী ৩১ মে, ২০২৪-এ৷ ক্রিকেটের প্রতি এক দম্পতির প্রেমের কথা বলবে এই ছবিটি। টি-টোয়েন্টি বিশ্বকাপের ঠিক একদিন আগে মুক্তি পাচ্ছে এই ছবি। ১ জুন মার্কিন যুক্তরাষ্ট্রে কিকস্টার্ট হতে চলেছে৷

‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ দিয়ে অভিষেকের পর জাহ্নবী কাপুরের সঙ্গে এটি পরিচালক শরণ শর্মার দ্বিতীয় ছবি। আসন্ন ফিল্মটি ‘রুহি’-তে সফলতার পর জাহ্নবী কাপুর এবং রাজকুমার রাওয়ের জুটি ফের আরোও একবার দেখা যাবে পর্দায়।

এদিকে, জুনিয়র এনটিআর এবং সাইফ আলী খানের সাথে জাহ্নবি কাপুরকে ‘দেভারা’-তেও দেখা যাবে। এছাড়াও, তিনি বরুণ ধাওয়ানের সঙ্গে ‘সানি সংস্কৃতি কি তুলসি কুমারী’ এবং রাম চরণের সঙ্গে ‘RC16’-এ অভিনয় করতে চলেছেন বলে শোনা যাচ্ছে। অন্যদিকে, রাজকুমার রাও বায়োপিক ‘শ্রীকান্ত’-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। শিল্পপতি শ্রীকান্ত ভোলার অনুপ্রেরণামূলক যাত্রার গল্প নিয়ে তৈরি এই সিনেমা। এই ছবি আগামী ১০ মে, ২০২৪-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর