Adrit, Kaushambi toli gossip

ব্যুরো নিউজ, ৯ মে: টলি পাড়ায় খুবই পরিচিত মুখ আদৃত-কৌশাম্বী। তবে এখন তাদের নিয়ে জোর চর্চাও চলছে। কানপাতলেই শোনা যাচ্ছে আদৃত-কৌশাম্বীর বিয়ের সানাইয়ের সুর। হ্যা, তাদের বিয়ের ফুলটি ফুটে গেছে… আর এখন তোড়জোড়ের সঙে চলছে আইবুড়ো ভাত পর্ব। পঞ্চ ব্যাঞ্জন দিয়ে থালা সাজিয়ে পাট পেড়ে খেতে ব্যাস্ত এই তারকা জুটি। তবে এরই মধ্যে নয়া গুঞ্জন আদৃত-কৌশাম্বীকে নিয়ে!

নখ সুন্দর রাখতে চাই বিশেষ যত্ন

গরমে চুলের জন্য নিন বাড়তি যত্ন

৯ মে বিয়ের পিড়িতে বসছে এই দুই তারকা। একসঙ্গে সাত পাকে বাঁধা পড়বে তাদের জীবন। সেই মতই চলছে জোর কদমে প্রস্তুতি। আত্মীয়স্বজন, বন্ধু- বান্ধব, টলি পাড়ার সহকর্মী ও বন্ধুদের সকলের কাছ থেকেই এসেছে আইবুড়ো ভাত খাওয়ার আমন্ত্রণ। তাই আগে ভাগেই খাওয়ার পর্ব শুরু করে দিয়েছে তারা। কিন্তু এরই মধ্যে তাদের দেখা গেল অন্য ভাবে।

কৌশাম্বী ও আদৃতের পরনে শাড়ি, পাঞ্জাবী। কৌশাম্বীর মাথায় টোপর আর দু’জনেরই গলায় মালা। আর তা দেখেই কার্যত রতেছে গঞ্জন। হঠাৎ তাদের এভাবে দেখে অনেকেই মনে করছেন তবে কি তারা বিয়ের দিনের আগেই বিয়ে সেরে ফেললেন। চলছে বৈশাখ মাস তীব্র গরম পরলেও এটা যে ভরা বিয়ের মরশুম। তাই এই বিয়ের মরশুমে হয়তো তারাও আগেই কম্ম সেরে ফেললেন…

BJP Helpline

কিন্তু ব্যপারটা ঠিক তা নয়। এই মুহূর্তে নানা জায়গায় আইবুড়োভাত খাচ্ছেন  এই তারকা জুটি। আর সেখানেই ভাত খাওয়ার মাঝেই ওই মালাবদলের আয়োজন করা হয়। আর সেখানেই তাদের টোপর- মালা পড়ে দেখা যায়। তবে হ্যাঁ… আগে ভাগে বিয়েটা না সারলেও মালা বদল কিন্তু সেরে ফেলেছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর