pakistan india cricket

ব্যুরো নিউজ, ২ মে: ইতিমধ্যেই জল ঘোলা শুরু হয়েছে চ্যাম্পিয়ন্স ট্রফিকে কেন্দ্র করে। আর এর মধ্যেই ভারত আপত্তি জানিয়েছে পাকিস্তানের খেলতে যাওয়ার ক্ষেত্রে। পাকিস্তান ক্রিকেট বোর্ড সেই কারণেই ভারতকে পাকিস্তানে খেলতে আসার জন্য রাজি করাতে মরিয়া চেষ্টা চালিয়ে যাচ্ছে। তারা এক নতুন প্রস্তাব দিয়েছে আইসিসিকে।

এখনো হননি বলিউডের তারকা, তার আগেই লাক্স ব্র্যান্ডের মুখপাত্র নির্বাচিত হলেন এই অভিনেত্রী !

পাকিস্তানে চ্যাম্পিয়ন্স ট্রফি অনুষ্ঠিত হতে চলেছে ২০২৫ সালে

পাকিস্তানে চ্যাম্পিয়ন্স ট্রফি অনুষ্ঠিত হতে চলেছে ২০২৫ সালে। ইতিমধ্যেই পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে প্রতিযোগিতার জন্য মাঠ বেছে নেওয়া হয়েছে। প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে করাচি, রাওয়ালপিন্ডি ও লাহৌরে। ফাইনাল হবে লাহৌরে। নিরাপত্তার কারণে ভারতীয় ক্রিকেট বোর্ড চাইছে না তাদের ক্রিকেট দলকে পাকিস্তানে পাঠাতে। ইতিমধ্যেই পাকিস্তান ক্রিকেট বোর্ড সমাধান সূত্র বার করেছে।

পাকিস্তান ক্রিকেট বোর্ড আইসিসিকে জানিয়েছে, গ্রুপ পর্বের সব ম্যাচ ভারত চাইলে একটি মাঠেই খেলতে পারে। আইসিসির জেনারেল ম্যানেজার ওয়াসিম খান সম্প্রতি পাকিস্তানের এসেছিলেন এবং প্রতিযোগিতার প্রস্তুতিও দেখে গেছেন। বোর্ড কর্তারা তাকে প্রস্তাব দিয়েছেন ভারত চাইলে গ্রুপ পর্বে সব ম্যাচ একটি মাঠে খেলবে। পরে নকআউটে উঠে অন্য মাঠে খেলতে যাবেন তারা। সে ক্ষেত্রে নিরাপত্তা জনিত সংশয় দূর হবে।

এই প্রসঙ্গে পাক বোর্ডের এক কর্তা সংবাদমাধ্যমে জানান, “আইসিসির জেনারেল ম্যানেজার ওয়াসিম খান সম্প্রতি পাকিস্তানে এসেছিলেন। প্রতিযোগিতার প্রস্তুতি দেখে গিয়েছেন চিনি। তাঁকে বোর্ড কর্তারা প্রস্তাব দিয়েছেন, ভারত চাইলে গ্রুপ পর্বের সব খেলা একটা মাঠেই খেলবে। পরে নক আউটে উঠলে অন্য মাঠে খেলতে যাবে তারা। এতে নিরাপত্তার সংশয় অনেকটা দূর হবে।”

ভারতীয় দলের জন্য কড়া নিরাপত্তা ব্যবস্থা করার কথা জানিয়েছেন বোর্ড কর্তা। যাতে তাদের খুব বেশি ঘুরতে না হয় তার ব্যবস্থা করা হবে। করাচিতে ভারতের গ্রুপ পর্বের ম্যাচ করতে চাইছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। সেক্ষেত্রে তাদের সমস্যা হওয়ার কথা নয়। ইতিপূর্বে ২০২৩ সালে এশিয়া কাপ খেলতে পাকিস্তানে যেতে চায়নি ভারত। তখন শ্রীলঙ্কাতে ম্যাচের আয়োজন করা হয়েছিল।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর