rupankar bagchi post controvercy

ব্যুরো নিউজ, ৪ মে : এবারকি সঙ্গীত জগৎ থেকে বিদায় নিচ্ছেন গায়ক রূপঙ্কর বাগচী? সম্প্রতি তার একটি পোস্ট ঘিরে এমনই জল্পনা তৈরি হয়েছে।

রায়বরেলি থেকে প্রার্থী রাহুল, খোঁচা দিতে ছাড়লেন না রুশ দাবাড়ু!

“পঞ্চায়েত সিজন ৩” মুক্তির দিন প্রকাশ্যে! মে মাসেই মুক্তি পাচ্ছে অ্যামাজন প্রাইমে, জানুন দিনক্ষণ

গতকালই রেকর্ডিং-এর কিছু মুহূর্ত তিনি সামাজিক মাধ্যমে ভাগ করে নেন। সেই পোস্টে দেখা যায় গায়ক শোভন গঙ্গোপাধ্যায়কেও। সেই ছবিতে দু’জনেই হাসি মুখে ধরা দেন। কিন্তু তার কিছু সময় পরেই যেনও ভোলবদল। গতকাল রাতেই রূপঙ্কর একটি পোস্ট করেন। সেখানে কোনও অনুষ্ঠানে নিজের গান করার একটি ছবি দিয়ে তিনি ক্যাপশানে ‘বিদায়’ লেখেন। আর তাতেই শুরু হয় জল্পনা। তনেকেই তার সেই পোস্ট দেখে মনে করছেন যে তবে কি রূপঙ্কর বাগচী সঙ্গীত জগৎ থেকে বিদায় নিচ্ছেন?

অনেকেই সেই পোস্টের কমেন্ট বক্সে নিজেদের মতামতে তার সেই ‘বিদায়’ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। অনেকেই তার সেই বিদায়ের অর্থ জানতে চেয়েছেন। ভক্তদের এই আশঙ্কা উদ্বেগ দেখে রূপঙ্কর নিজেই সেই রহস্য উন্মোচন করেছেন। সেই পোস্টের কমেন্ট বক্সে  রূপঙ্কর লিখেছেন, “বন্ধুরা আমার একটা প্রথম অ্যালবাম (যেটি ফ্লপ হয়েছিলো) তার একটি গানের শীর্ষক ছিলো বিদায়। সেই গানটি আবার ফিরিয়ে আনার পরিকল্পনা করছি। তাই এই caption।” এরপরেই তিনি বলেন, আপনাদের চিন্তায় ফেলে এখন খুবই অনুতাপ হচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর