Panchayat Season 3 released

ব্যুরো নিউজ, ৩ মে : দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে পঞ্চায়েত ৩ -এর মুক্তির তারিখ প্রকাশ্যে এল। বলিউড তারকা জিতেন্দ্র কুমার অভিনীত, প্রত্যাশিত নতুন সিজন এই মে মাসেই অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে বলে জানা গিয়েছে। পরিচালক দীপক কুমার মিশ্র পরিচালিত, পঞ্চায়েত ওয়েব সিরিজের নতুন সিজন আমাদের ফুলেরা গ্রামে ফিরিয়ে নিয়ে যাবে আবারো। তাই আপাতত সেই অপেক্ষাতেই রয়েছেন পঞ্চায়েত ওয়েব সিরিজের ভক্তরা। এবার জেনে নিন ঠিক কোন দিনে এই ওয়েব সিরিজ স্ট্রিমিং হবে অ্যামাজন প্রাইমে।

এই বলিউড জুটির ডেটিং নিয়ে গোপন রহস্য প্রকাশ্যে! বলিউড তারকা মালাইকা অরোরার পুত্র আরহান খানের পডকাস্টেই পর্দা ফাঁস বলিউড জুটির

জেনে নিন ঠিক কোন দিনে এই ওয়েব সিরিজ স্ট্রিমিং হবে অ্যামাজন প্রাইমে

পঞ্চায়েত সিজন ৩ জিতেন্দ্র ছাড়াও, এই শোতে মঞ্জু দেবী দুবে চরিত্রে নীনা গুপ্তা, ব্রিজভূষণ দুবের চরিত্রে রঘুবীর যাদব, রিঙ্কির চরিত্রে সানভিকা, বিকাশের চরিত্রে চন্দন রায়, প্রহ্লাদচাঁদের চরিত্রে ফয়সাল মালিক, প্রতীকের চরিত্রে বিশ্বপতি সরকার, ক্রান্তি দেবীর চরিত্রে সুনিতা রাজওয়ার অভিনয় করেছেন। এটি মে মাসের ২৮ তারিখে মুক্তি পেতে চলেছে।

একটি নতুন পোস্টার শেয়ার করে সেখানে পুরো কাস্টকে দেখানো হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, “আপনি লাউকিদের সরিয়ে দিয়েছেন, আমরা আপনার পুরষ্কার আনলক করেছি!” বড় ঘোষণার পরপরই, রোমাঞ্চিত ভক্তরা তাদের উত্তেজনা শেয়ার করে নিচ্ছেন সোশ্যাল মিডিয়াতে। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, “অবশেষে S3-এর মুক্তির তারিখ এসেছে… স্বপ্নের মতো লাগছে।”

একটি প্রত্যন্ত ভারতীয় গ্রামে প্রেক্ষাপটে পঞ্চায়েত ওয়েব সিরিজটি একজন ইঞ্জিনিয়ারিং স্নাতক অভিষেকের জীবনকে অনুসরণ করে তৈরি, যিনি স্বল্প বেতনের সরকারি চাকরিতে ফুলেরা গ্রামে আসেন। প্রথম সিজনে অভিষেকের নতুন জীবনের সাথে মানিয়ে নিতে সংগ্রামের গল্প দেখানো হয়। COVID-19 লকডাউন সময়কালে আত্মপ্রকাশ করেছিল এই ওয়েব সিরিজ এবং দ্রুত দর্শকদের কাছে তা প্রিয় হয়ে ওঠে।

সিজন ২ তে ফুলেরায় অভিষেককে নতুন এবং হাস্যকর বাধাগুলির সাথে লড়াই করতে দেখা যায় এবং প্রধান জির মতো গ্রামবাসীদের সাথে তার বন্ধন আরও দৃঢ় এবং গভীর হয়৷ এছাড়াও অভিষেক এবং প্রধান জি-এর মেয়ে রিঙ্কিকে কাছাকাছি আসতে দেখা যায়। তবে এবারে মনে করা হচ্ছে, সিজন ৩ এর গল্পে একটি প্রেমের গল্পের ইঙ্গিত পাওয়া যাবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর