sick actor chitra sen

ব্যুরো নিউজ, ৪ মে : চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী তথা অভিনেতা কৌশিক সেনের মা চিত্রা সেন অসুস্থ। হঠাৎই এই বর্ষীয়ান অভিনেত্রীর অসুস্থতার খবর আসে। বর্তমান কয়েকদিনে পর্দায় সেভাবে দেখা যায়নি চিত্রা সেনকে। বার্ধক্য জনিত সমস্যায় ভুগছেন তিনি। জানা গিয়েছে যে, বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করা হয় অসুস্থ অভিনেত্রীকে।

গান ছাড়ছেন রূপঙ্কর? রূপঙ্করের ‘বিদায়ী’ পোস্ট ঘিরে জল্পনা!

বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করা হয় অসুস্থ অভিনেত্রীকে

যদিও শুটিংয়ের কাজ থাকার কারণে সেদিন হাসপাতালে যেতে পারেননি বর্ষিয়ান অভিনেত্রী চিত্রা সেনের পুত্র কৌশিক সেন। পরেরদিন মায়ের খবর নিতে হাসপাতালে পৌঁছে যান তিনি। তবে বর্তমানে কেমন রয়েছেন অভিনেতা কৌশিক সেনের মানচিত্রা সেন? এই নিয়ে বিভিন্ন মহলের চিন্তা শুরু হয়েছিল। অবশেষে জানা গেল সেই কথা।

সম্প্রতি মায়ের বর্তমান অবস্থার কথা নিজেই জানালেন পুত্র কৌশিক সেন। তিনি জানিয়েছেন, “সোডিয়াম-পটাশিয়ামের ভারসাম্যে সমস্যা দেখা দিয়েছিল। গরমের মধ্যে হতেই পারে এটা। আশঙ্কার কিছু নেই, এটাই স্বস্তিদায়ক”। তবে বর্তমানে পরিস্থিতির স্থিতিশীল রয়েছে বলে খবর।

অভিনেতা কৌশিক সেন মায়ের শারীরিক অবস্থা সম্পর্কে আরও বলেছেন, “ইসিজি, ইকোর রিপোর্ট সবই ঠিক আছে। চিকিৎসক জানিয়েছেন ভয়ের কিছু নেই। আসলে মায়ের অনেক বয়স হয়েছে। বার্ধক্যজনিত নানা লক্ষণ দেখা দিচ্ছে। মায়ের বয়স ৮৫ পেরিয়ে গিয়েছে। কখনও হয়তো কোমরে ব্যথা, কখনও আবার স্নায়ুর সমস্যা দেখা দিচ্ছে।” বর্তমানে কৌশিক-রেশমি দু’জনেই ব্যস্ত নিজেদের ধারাবাহিক এবং ছবি নিয়ে।

একজন জনপ্রিয় অভিনেত্রী হওয়ার পাশাপাশি কৌশিক সেনের মা চিত্রা সেন একজন নৃত্যশিল্পীও বটে। পুরনো দিনের বাংলা সিনেমায় তিনি ছিলেন ভীষণ পরিচিত মুখ। বাংলা ধারাবাহিক এবং ওয়েব সিরিজের অভিনয় করেছেন তিনি। তবে আপাতত পর্দায় খুব একটা দেখা যাচ্ছিল না এই অভিনেত্রীকে। তারপরেই এই অসুস্থতার খবর পাওয়া গেল। বহু জনপ্রিয় ধারাবাহিকেও দীর্ঘদিন ধরে অভিনয় করেছেন চিত্রা সেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর