Rajdoot bike

ব্যুরো নিউজ, ১৩ মে : ভারতীয় বাজারে রাজদূত বাইক একটি খুব পুরোনো বাইক যা 70 এর দশকে সবচেয়ে শক্তিশালী এবং সবচেয়ে আরামদায়ক মোটরসাইকেলগুলির মধ্যে অন্যতম ছিল৷ এই মোটরসাইকেলটি এখনও তার অত্যাশ্চর্য চেহারা এবং চমৎকার বৈশিষ্ট্যের জন্য পরিচিত। তবে সম্প্রতি জানা গিয়েছে, এই বাইকটি নতুন ভেরিয়েন্ট এবং নতুন বৈশিষ্ট্য সহ ভারতীয় বাজারে পুনরায় লঞ্চ করা হবে। এই বাইকটিতে 125 cc ইঞ্জিন থাকবে বলে আশা করা হচ্ছে। 70 এর দশকের এই বাইকটির যাবতীয় তথ্য আজ এই প্রতিবেদনে আলোচনা করা হবে।

৪ জুনের আগেই শেয়ার কিনে রাখার কথা কেন বললেন শাহ?

এই বাইকটিতে 125 cc ইঞ্জিন থাকবে বলে আশা করা হচ্ছে

আসন্ন রাজদূত বাইকের হার্ডওয়্যার ডিজাইন

এতে নতুন প্রযুক্তির অনেক ফিচারসও ব্যবহার করা হবে। যেমন অন-অফ, ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ওডোমিটার, ডিজিটাল ট্রিপ মিটার, ডিজিটাল টেকোমিটার, ইউএসবি চার্জিং পোর্ট, মোবাইল কানেক্টিভিটি সুবিধা, এর সাথে নতুন যুগের এলইডি আলো, হ্যালোজেন আলো, দুর্দান্ত স্টাইলিশ সিটের মতো বিকল্পগুলিও দেওয়া হচ্ছে।

আসন্ন রাজদূত বাইকের ইঞ্জিন পাওয়ার

নতুন Rajdoot বাইকের এই ভেরিয়েন্ট এর ইঞ্জিন সম্পর্কে কোন তথ্য দেওয়া হয়নি। তবে নিউজ অনুসারে, এটিতে 125 cc সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুলিং ইঞ্জিন দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। এর সাথে, এটি আপনাকে দুর্দান্ত পারফরম্যান্সের সাথে ভাল মাইলেজ দেওয়ার ক্ষমতাও রাখবে। আপনি যদি প্রায় 35 থেকে 40 কিলোমিটার ভ্রমণ করেন তবে এটি আপনাকে দুর্দান্ত মাইলেজ দেবে।

আসন্ন রাজদূত বাইকের আনুমানিক দাম

যদি আমরা এই বাইকের দাম সম্পর্কে কথা বলি, তবে কোম্পানির পক্ষ থেকে এটি সম্পর্কে কোনও অফিসিয়াল তথ্য প্রকাশ করা হয়নি। তবে প্রাথমিকভাবে আন্দাজ করা হচ্ছে যে, এটি প্রায় 1 লক্ষ টাকার বাজেটে লঞ্চ করা হবে।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর