actor laboni

পুস্পিতা বড়াল, ১২ মে : লাবণী সরকার, টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তিনি। দীর্ঘদিন ধরে রুপালি পর্দায় দাপটের সঙ্গে অভিনয় করেছেন তিনি। একজন সফল অভিনেত্রী হওয়ার পাশাপশি অভিনেতা কৌশিক বন্দ্যোপাধ্যায়ের ঘরণী তিনি। তাঁদের এক সন্তান রয়েছে। কিন্তু এই সন্তানকে গর্ভে ধারণ করেননি লাবনী। তবুও ওই ছেলেরই মা হিসেবে গর্বিত তিনি।

একবার, দু’বার নয় ২৯ বার এভারেস্ট জয়ের রেকর্ড

লাবনী ছেলেকে কৃষ্ণের মতোই ১০৮ টি নামে ডাকেন

অভিনয়ের সূত্রে টলি অভিনেতা কৌশিক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পরিচয় হয় লাবনী সরকারের। সেই সময়ে এক অপরের প্রেমে পড়েন দুজনে। নিজের ব্যক্তিগত জীবনে একসময় লাবনী সরকার প্রতারিত হয়েছেন। আবার স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয়ে যায় কৌশিকের। কৌশিকের এবং তাঁর প্রথম স্ত্রীর একটি পুত্র সন্তান সুস্নাত ছিল। সেই সময় ছেলেকে নিয়ে খুব চিন্তায় ছিলেন কৌশিক। সেই সময় লাবনী সরকারের সঙ্গে সম্পর্কে জড়ান কৌশিক। কিছু দিনের মাথায় তারা বিয়েও করেন।

কৌশিক এবং তার প্রথম স্ত্রীর সন্তান সুস্নাত। সুস্নাতর মা আগেই ছেড়ে যায় তাকে। কৌশিক আর লাবনীর বিয়ের পর ‘সৎ-মা’কে কাছে পায় সে। জন্মদাত্রী মা ছেড়ে চলে গেলেও, ছোট্ট ছেলে সুস্নাতকে মায়ের ভালোবাসা দিয়েই মানুষ করেছেন লাবনী সরকার। অবশেষে লাবনীর ভালোবাসায় নিজের জন্মদাত্রী মাকে ভুলেই গেছে সুস্নাত।

সুস্নাতর যশোদা মা যেন লাবনী সরকার। লাবনী ছেলেকে কৃষ্ণের মতোই ১০৮ টি নামে ডাকেন। কৌশিক মা ছেলের এমন সম্পর্ক দেখে আপ্লুত। মাতৃদিবসে লাবণী বলেছেন, “ইভল আইকে স্মরণ করে বলছি, আমার আর আমার সন্তান সুস্নাতর সম্পর্কটাকে নিয়ে আমি কিছু বলতে চাই না। বিগত ২৭ বছরে মুখ খুলিনি। এটা আমার কাছে ঈশ্বরের কাছে পাওয়া একটা সম্পর্ক। এটাকে আমি জীবনে সবচেয়ে বেশি প্রাধান্য দিই।”

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর