Ducati bike exchange offer

ব্যুরো নিউজ, ২২ এপ্রিল: সম্প্রতি Ducati India তরফে ঘোষণা করা হয়েছে যে, তারা 20 এবং 21শে এপ্রিল গ্রাহকদের উদ্দেশ্যে 25,000 টাকার এক্সচেঞ্জ বোনাস অফার করবে। Ducati বলেছে যে তারা নির্বাচিত V4 মডেল কেনার জন্য 1.5 লাখ পর্যন্ত স্টোর ক্রেডিটও দেবে। এছাড়াও, ইতালীয় নির্মাতা 18,999 এর ইএমআই বিকল্পের সাথে 9.99 শতাংশ সুদের হার অফার করেছে।

শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে চোখ আটকে যাওয়া Honda Stylo 160 স্কুটার! কবে লঞ্চ হবে ভারতে?

ইতালীয় নির্মাতা Panigale V2 এর জন্য একটি নতুন লিভারি চালু করার প্রস্তুতি নিচ্ছে

Panigale V2 এর জন্য নেওয়া হচ্ছে প্রস্তুতি

ইতালীয় নির্মাতা বর্তমানে ডেজার্টএক্স র‍্যালি এবং Panigale V2 এর জন্য একটি নতুন লিভারি চালু করার প্রস্তুতি নিচ্ছে। উভয় মোটর বাইকের বুকিংই Ducati ডিলারশিপে খোলা আছে। যদিও এই মোটরসাইকেলগুলির দাম এখনও প্রকাশ করা হয়নি। তবে স্ট্যান্ডার্ড DesertX এর দাম রাখা হয়েছে 18.33 লাখ যেখানে Panigale V2 এর লাল লিভারির দাম 20.68 লাখ। উভয় দামই এক্স-শোরুম।

এবার সারা বিশ্বে রয়্যাল এনফিল্ড মোটর বাইক ভাড়া নিয়ে আপনি ট্যুরে যেতে পারবেন! জেনে নিন তথ্য

Panigale V2 মডেলের হার্ডওয়্যার ডিজাইন

যেখানে Panigale V2 তে সবেমাত্র একটি নতুন লিভারি যোগ করা হয়েছে, সেখানে DesertX Rally হল DesertX মোটর বাইকের একটি হার্ড-কোর ভেরিয়েন্ট। এটির একটি 21-ইঞ্চি সামনের রিম এবং 18-ইঞ্চি পিছনে রয়েছে। ডেজার্টএক্স
র‍্যালিতেও একটি নতুন লিভারি যোগ করা হয়েছে।

Panigale V2 তে সামনে মাডগার্ড এবং ভ্রমণের জন্য একটি আপগ্রেড সাসপেনশন সেটআপ রয়েছে। একটি কার্বন সাম্প গার্ড, মেশিনযুক্ত গিয়ার প্যাডেল এবং পিছনের ব্রেক লিভার রয়েছে। র‌্যালি সংস্করণটির ওজন স্ট্যান্ডার্ড ডেজার্টএক্সের চেয়ে 1 কেজি বেশি।

Panigale V2 মডেলের ইঞ্জিন পাওয়ার

Panigale V2 মডেলে একটি 955 cc, এল-টুইন ইঞ্জিনের ব্যবহার করা হয়েছে। এটি সর্বোচ্চ 10,750 rpm-এ 152 bhp হর্স পাওয়ার এবং 9,000 rpm-এ 104 Nm পিক টর্ক জেনারেট করবে। এতে একটি 6-স্পীড ইউনিট গিয়ারবক্স রয়েছে যা Ducati Quick Shift এর সাথে যুক্ত। সঙ্গে রয়েছে একটি দ্বি-মুখী কুইকশিফটার এবং একটি স্লিপার ক্লাচ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর