Angry King Khan left the field

ব্যুরো নিউজ, ২৭ এপ্রিল: এবার বিরক্ত হয়ে মাঠ ছাড়তে হল বলিউড বাদশা শাহরুখ খানকে। কেকেআর এর বিরুদ্ধে পঞ্জাব কিংসের বিধ্বংসী ব্যাটিং দেখে আর বসে থাকতে পারলেন না তিনি। শুক্রবারে ইডেন গার্ডেন্সে আইপিএলের ম্যাচে গড়ল দুই বিশ্বরেকর্ড। যখন প্রথমে কেকেআর ব্যাট করে ২৬১ রান করে তখন কেউ ভাবতেও পারেনি যে নাইটরা এই ম্যাচ হারতে পারে। পঞ্জাব কিংস সেই অসাধ্য সাধন করে দেখাল। সহজেই পাহাড় প্রমাণ রান তাড়া করে ৮ বল বাকি থাকতেই প্রীতি জিন্টার দল জিতল। এর পিছনে সবচেয়ে বড় অবদান ছিল জনি বেয়ারস্টো, প্রভসিমরন সিং, শশাঙ্ক সিং, প্রভসিমরন সিংদের বিধ্বংসী ব্যাটিং এর।

বিশ্ব তিরন্দাজি চ্যাম্পিয়নশিপে ভারতের ঘরে দুটি সোনা

পঞ্জাব কিংস নয়া ইতিহাস তৈরি করল টি-২০ ক্রিকেটে, নজির গড়ল দুই বিশ্বরেকর্ড!

জনি বেয়ারস্টো বড় ভূমিকা নেন পঞ্জাব কিংসের এই ঐতিহাসিক জয়ে। তিনি শতরান করেন। তিনি অপরাজিত থাকেন ৪৮ বলে ১০৮ রান করেও। এছাড়াও শশাঙ্ক সিং ২৮ বলে ৬৮ রান করেন ও প্রভসিমরন সিং ২০ বলে ৫৪ রান করেন।

পঞ্জাব কিংস দুটি বড় রেকর্ড গড়ল কেকেআরের ২৬২ রানকে হার মানিয়ে। পঞ্জাব আইপিএলের ইতিহাসে সবথেকে বেশি রান তাড়া করে নিজেদের নামে করল ম্যাচ জেতার রেকর্ড। রাজস্থান রয়্যালসের এর আগে ছিল এই রেকর্ড। রাজস্থান পঞ্জাবের বিরুদ্ধেই ২২৪ রান তাড়া করে জিতেছিল ২০২০ সালে। এমনকি, শুধু আইপিলের ইতিহাসেই নয়, পঞ্জাব কিংস সবথেকে বড় রান করে জিতল টি২০ ক্রিকেটের ইতিহাসেও। দক্ষিণ আফ্রিকা এর আগে ২০২৩ সালে ২৫৯ রান তাড়া করে জিতেছিল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। আর এবার পঞ্জাব কিংস ২৬১ রান তাড়া করে জিতল।

অপরদিকে, গতকাল হঠাৎ শাহরুখ খান ইডেনের হসপিটালিটি বক্স থেকে নেমে গাড়িতে উঠে পড়লেন। তাঁকে এই প্রথম মাঠে যেতে দেখা গেল না চলতি মরসুমে। তাঁর দলের আত্মসমর্পণ হয়তো মেনে নিতে পারেননি ঘরের মাঠে। স্পষ্ট হতাশার ছাপ ফুটে উঠেছিল চোখে-মুখে। যদিও বাদশাকে এক বার সামনে থেকে দেখার অপেক্ষায় বসেছিলেন ইডেনের দর্শকেরা। কিন্তু আর দেখা গেল না তাঁকে।

শাহরুখ কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে শতরান করে মাঠে এসে সকলের সঙ্গে হাত মিলিয়েছিলেন রাজস্থান রয়্যালসকে জেতানোর দিনও। কিন্তু তাঁকে এদিন ম্যাচ শেষে সৌজন্য সাক্ষাৎ করতেও দেখা যায়নি ক্রিকেটারদের সঙ্গে। এতটা হতাশ শেষ কবে বাদশাকে হতে দেখা গিয়েছে, তাঁর ভক্তেরাই মনে করতে পারছেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর