When will Honda Stylo 160 scooter be launched in India?

পুস্পিতা বড়াল, ২৩ মার্চ:  Honda সম্প্রতি Stylo 160 নিও-রেট্রো স্কুটার সহ Honda Stylo 160 স্কুটারেও পোর্টফোলিও লঞ্চ করেছে। এটি ইন্দোনেশিয়ায় বিক্রয়ের জন্য উপলব্ধ। তবে সূত্রের খবরে জানা গিয়েছে, আর কিছুদিনের মধ্যেই Honda Stylo 160 ভারতেও লঞ্চ হবে।

আর কিছুদিনের মধ্যেই Honda Stylo 160 ভারতে লঞ্চ হবে!

ভারতে স্কুটার সেগমেন্টে মূলত 110cc এবং 125cc মডেলের আধিপত্য রয়েছে। বাজারের বিকাশের সাথে সাথে, অনেক ব্যবহারকারী আরও শক্তিশালী মেশিনে নিজেদের আপগ্রেড করতে চাইবেন। সেই কম্পিটিশনের কথা মাথায় রেখেই Yamaha ইতিমধ্যেই Aerox 155 প্রস্তুত করছে। অপরদিকে, Hero MotoCorp Xoom 160 প্রস্তুত করছে৷ এই কম্পিটিশনের বাজারে Stylo 160 মডেলে কী কী ফিচারস পাবেন আপনি? চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত

ফোনের মার্কেটে ঝড় তুলতে আসছে OnePlus Ace 3V! কত দামে পাবেন?

হার্ডওয়্যারের গঠন : হার্ডওয়্যারের সম্পর্কে কথা বলতে গেলে, Honda Stylo 160 মডেলে একটি আন্ডারবোন eSAF (বর্ধিত স্মার্ট আর্কিটেকচার ফ্রেম) ব্যবহার করা হয়েছে। পিছনে, স্কুটারটিতে একক সাসপেনশন সহ একটি সুইং আর্ম রয়েছে। উভয় প্রান্তে 12 ইঞ্চি চাকা রয়েছে, সামনে 110/90 এবং পিছনে 130/80 টিউবলেস টায়ার সহ শড রয়েছে।

ওজন ও সিটের উচ্চতা: স্কুটারটির ওজন 118 কেজি (ABS) / 115 kg (CBS) এবং এর গ্রাউন্ড ক্লিয়ারেন্স 151 মিমি। সিটের উচ্চতা 768 মিমি।

ইঞ্জিন পাওয়ার: Honda Stylo 160 স্কুটারের ইঞ্জিন পাওয়ার 156.9 cc। সঙ্গে রয়েছে লিকুইড কুলড, 4 ভালভ, eSP+ ইঞ্জিন। এই মডেলের মাইলেজ 45 কিমি/লি।

হর্স পাওয়ার ও টর্ক পাওয়ার: এটি সর্বোচ্চ 15.4 PS শক্তি এবং 13.8 Nm পিক টর্ক জেনারেট করবে। রেট করা জ্বালানী দক্ষতা 45 কিমি/লি।

Advertisement of Hill 2 Ocean

দাম : Honda Stylo 160 এই বছরের শেষের দিকে ভারতে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। দাম প্রায় 1.50 লক্ষ টাকা থেকে শুরু হতে পারে।

এখানেই শেষ নয়, টেক কিট অনবোর্ড Stylo 160 মডেলে একটি নতুন সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট প্যানেল রয়েছে। এটি ডিজিটাল ঘড়ি, জ্বালানি খরচ, ট্রিপমিটার, স্পিডোমিটার, ব্যাটারি সূচক, স্মার্ট কী, তেল পরিবর্তনের অবস্থা এবং ABS সূচকের মতো তথ্যের একটি পরিসীমা প্রদর্শন করবে। পাশাপাশি, ব্যবহারকারীরা এই মডেলে হোন্ডা স্মার্টকি সিস্টেম, একটি সম্পূর্ণ ইলেকট্রনিক ইগনিশন এবং হ্যান্ডেলবার লকিং কী পাবেন। স্মার্টকিতে উত্তর ব্যাক সিস্টেম এবং অ্যান্টি-থেফট অ্যালার্মও রয়েছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর