Dilip Ghosh Support Mithun

ব্যুরো নিউজ, ৪ মে : রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগকে কেন্দ্র করে সরগরম রাজ্য রাজনীতি। এই ঘটনার পর থেকে খুলেছে বিজেপি। শুক্রবারই দিলীপ ঘোষ এই প্রসঙ্গে বলেছিলেন সম্মানীয় পদের সম্মান নষ্ট করা হচ্ছে। আর শনিবার ঘটনার জন্য সরাসরি তৃণমূলকে নিশানা করলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এই ঘটনা পুরোটাই সাজানো বলে মন্তব্য করেন তিনি।

ডায়মন্ড হারবারে হুলুস্থুলু! বিজেপি কর্মীদের মারধর, বাড়ি ভাঙচুর, শ্লীলতাহানির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

‘তৃণমূল মহিলাদের ব্যবহার করে’, মন্তব্য দিলীপ ঘোষের

এদিন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ বলেন, পুরো স্ক্রিপ্ট তৈরি ছিল।
তৃণমূল একাই চেঁচাচ্ছে। আর কারোর কোনও টেনশন নেই। কারণ সবাই জানে এর পিছনে কে আছে। তৃণমূল এবং সরকারের অপকীর্তির বিরুদ্ধে বললে এটা হয়। ওনার বিরুদ্ধে এখনও কোনো কেস করতে পারেনি ওরা। কালো পতাকা দেখিয়েছে, গো ব্যাক বলেছে। কিছু হয়নি। এখন এটাই শেষ অস্ত্র বলেও চাঞ্চল্যকর দাবি করেন দিলীপ ঘোষ। তৃণমূল কথায় মহিলা মহিলা বলে। মহিলাদের সম্মান করে না। তাদের ব্যবহার করে। এখানেও একজন মহিলাকে ব্যবহার করা হয়েছে বলেও বিস্ফোরক দাবি করেন দিলীপ ঘোষ।

অন্যদিকে রাজ্যপালের বিরুদ্ধে তরুণীর অভিযোগের ভিত্তিতে সিট গঠন করা হয়েছে। তদন্তও শুরু হয়েছে। এই প্রসঙ্গে পুলিশের ভূমিকার সমালোচনা করে দিলীপ ঘোষ বলেন, ‘পুলিশ তো তদন্ত কমিটি করবেই। আমার বিরুদ্ধে আপনি একটা অভিযোগ করুন তদন্ত দল তৈরি হয়ে যাবে। বাকি হাজার, কোটি খুন,ধর্ষণ সেখানে কতজন গ্রেফতার হয়েছে? মানুষ তৃণমূল নেতাকে জুতোপেটা করে পুলিশের হাতে তুলে দিচ্ছে। পুলিশ কী করেছে?’ এখন দেখার নির্বাচনের মাঝে রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানের অভিযোগের যে ইস্যু তার জল কতদূর গড়ায়।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর