howrah election chos

ব্যুরো নিউজ, ৪ মে: মদ খেয়ে তৃণমূলের কর্মীরা বিজেপি কর্মীদের মারধর, বাড়ি ভাঙচুর ও তাদের স্ত্রীদের শ্লীলতাহানি করেছে বলে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ গেরুয়া শিবিরের। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড় ডায়মন্ড হারবারে ঘটে এই ঘটনা। এমনকি বিজেপি ছাড়ার হুমকিও দেওয়া হয়।

কুণাল ঘোষ খুন হতে পারেন, বিস্ফোরক দাবি অধীরের

জানা গিয়েছে, গতকাল সন্ধ্যা সাতটার সময় ডায়মন্ড হারবার কেন্দ্রের বিষ্ণুপুর বিধানসভার পানাকুয়া অঞ্চলের বাকেশ্বর গ্রামে সবুজ সংকেত ক্লাবে পঞ্চায়েত প্রধানের উপস্থিতে একটি মিটিং হয়। সেই মিটিংয়ে ছিল প্রায় ৫০ জন তৃণমূল কর্মী ও হার্মাদ বাহিনী। সেই মিটিং চলে ঘণ্টা খানেক।

তারপর রাতেই মহোৎসব! সবাই মিলে মদ খেয়ে মদ্যপ অবস্থাতেই রাত ৯ টা নাগাদ বিজেপির কর্মীদের ওপর হামলা চালায়। বলে অভিযোগ। বিজেপির কর্মী ডেভিড পাত্র, অমিত সাউ, মিঠুন মন্ডল, মনোজ রং, উদয় মন্ডল এই পাঁচ জনের বাড়িতে হামলা, ভাঙচুর করে। এমনকি ঘরে ঢুকে টাকা -পয়সা, সোনা-দানা লুটপাট করে বলে অভিযোগ।

তারা জানায় এক বিকেপি কর্মীর বাড়ির রান্নার গ্যাস সিলিন্ডার নিয়ে চম্পট দেয় তারা। এছাড়াও দুই বিজেপি কর্মীর স্ত্রী ও মেয়েদের শ্রীলতাহানি করে বলে অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এবং যাবার সময় তাদের বাড়ি ছেড়ে পরিবার সমেত চলে যাওয়ার হুমকি দিয়ে যায় তৃণমূলের গুন্ডা বাহিনী। বাড়ি না ছাড়লে সবাইকে প্রাণে মেরে দেবে বলে শাসানো হয় বলেও অভিযোগ।

বিজেপির অভিযোগ, বিজেপি কর্মী মনোজকে লোহার রড ও পিস্তলের বাট দিয়ে হামলা চালায়। তার বুকের পাঁজরে সজোরে আঘাত করা হয়। এছাড়াও, আরো কিছু বিজেপি কর্মীদের বাড়ি গিয়ে বিজেপি না ছাড়লে মারধর করার হুমকি দেয় তৃণমূলের গুন্ডা বাহিনী। এই অভিযোগ তুলে সরব গেরুয়া শিবির। ঘটনায় থানায় লিখিত অভিযোগ জানানো হলেও,  এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর