royal enfield

ব্যুরো নিউজ, ১৯ এপ্রিল: গত বছর ভারতে বাইক ভাড়া দেওয়ার পরিষেবা চালু করার পর, রয়্যাল এনফিল্ড সম্প্রতি তাদের কোম্পানির বাইক যেকোনো ট্যুরে ভাড়া দেওয়ার পদ্ধতি চালু করেছে। এই পরিষেবাগুলি বর্তমানে 25 টিরও বেশি দেশে পাওয়া যাচ্ছে। শুধু তাই নয়, এখন এই পরিষেবা 60টিরও বেশি গন্তব্য কভার করে থাকে৷

বাইকপ্রেমীদের জন্য বিরাট সুখবর! সম্প্রতি লঞ্চ হয়েছে স্মার্ট কী সহ নতুন Yamaha Aerox 155 S ভেরিয়েন্ট

নিজের পছন্দমত তারিখে বেড়িয়ে পড়ুন রয়্যাল এনফিল্ড মোটর সাইকেল নিয়ে

নিজের ইচ্ছেমত ট্যুর করতে পারবেন

এই পরিষেবাগুলি থার্ড-পার্টির তরফে বিভিন্ন ট্যুরের জন্য প্রদান করা হয়। এতে আপনি ঝামেলা-মুক্ত বাইক ট্রিপের সুবিধা পাবেন। রয়্যাল এনফিল্ড মোটরসাইকেল ভাড়া করার পাশাপাশি, কেউ দূরত্ব এবং গন্তব্যের পরিপ্রেক্ষিতে নিজের ইচ্ছেমত ট্যুর বেছে নিতে পারেন।

ভারতে লঞ্চ হতে চলেছে New Bajaj Pulsar RS200 মোটর সাইকেল,নজরকাড়া ডিজাইন সহ যাবতীয় তথ্য

ওয়েবসাইটের মাধ্যমেই পেয়ে যাবেন সব তথ্য

একটি ট্যুর প্যাকেজ বুক করা এবং রয়্যাল এনফিল্ডের মাধ্যমে একটি মোটরসাইকেল ভাড়া করা, এই সম্পূর্ণ ব্যাপারটি শুধুমাত্র ওয়েবসাইটে মাত্র কয়েকটি ক্লিকের ব্যাপার৷ অনলাইন ভাড়া পরিষেবাগুলি, বিশেষ করে আপনি যে গন্তব্যে যাওয়ার পরিকল্পনা করছেন সেখানে উপলব্ধ বাইকের বিকল্পগুলি আপনি রয়্যাল এনফিল্ডের ওয়েবসাইটেই দেখতে পাবেন ৷ আপনি ওয়েবসাইট থেকে বাইকের ভাড়া এবং পরে টাকা ফেরত পাবেন কিনা সেই নিরাপত্তার কথা আগে থেকে জেনেই পছন্দসই তারিখের জন্য একটি মোটর সাইকেল বুক করতে পারেন।

মোটরসাইকেল ভাড়া নিতে হলে কীভাবে বুকিং করতে হবে?

একটি মোটরসাইকেল ভাড়া নিতে বা একটি মোটরসাইকেল ট্যুর বুক করার জন্য, গ্রাহকদের শুধুমাত্র royalenfield.com/rentals বা royalenfield.com/tours ওয়েবসাইট পরিদর্শন করতে হবে। এরপর পরিকল্পিত গন্তব্য এবং সময় ফ্রেমের উপর ভিত্তি করে বিকল্পগুলি ব্রাউজ করতে হবে এবং তারপরে বুকিংয়ের আগ্রহ নিশ্চিত করতে হবে৷ এরপর ট্যুর এবং ভ্রমণের বিবরণ নিশ্চিত করতে ট্যুর অপারেটরের কাছ থেকে দ্রুত কল-ব্যাক করা হবে।

কোন কোন জায়গায় আপনি এই সুবিধাটি পাবেন?

মোটরসাইকেল ভাড়া প্রোগ্রামটি ভারত, দক্ষিণ আফ্রিকা, ইন্দোনেশিয়া, কলম্বিয়া, তুরস্ক এবং নামিবিয়া সহ 32টি গন্তব্যে প্রসারিত। এটি একাধিক ট্যুর পার্টনারদের সাথে সহযোগিতা করে, রয়্যাল এনফিল্ড 25টি দেশে 52টি গন্তব্য কভার করে মোট 62টি ট্রিপে রাইডারদের বিভিন্ন অভিজ্ঞতা প্রদান করে থাকে।

বুকিং বাতিল করারও সুবিধা পাবেন

আপনি যদি কোনো কারণে বুকিং বাতিল করতে চান তাহলে আপনাকে সরাসরি ট্যুর এবং ভাড়া অংশীদারের সাথে যোগাযোগ করতে হবে। তবে আপনাদের বলে রাখি, একটি বাইকের জন্য ভাড়ার পরিমাণ স্থানীয় ভাড়া পরিষেবা অনুযায়ী যে পরিমাণ চার্জ দিতে হয়, তার থেকে রয়্যাল এনফিল্ডের চার্জ তুলনামূলক ভাবে বেশি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর