yamaha aerox 155 s launch

ব্যুরো নিউজ, ১৮ এপ্রিল: Yamaha তার জনপ্রিয় স্পোর্ট স্কুটার, Aerox 155 এর নতুন S ভেরিয়েন্ট ভারতে লঞ্চ করেছে। এই মডেলটিতে আপনি অত্যাধুনিক ‘স্মার্ট কী’ পাবেন। অ্যারোক্সের এই ভেরিয়েন্টটি একটি স্ট্যান্ডার্ড মডেল। এটি সিলভার এবং রেসিং ব্লু রঙের মধ্যে পাবেন। এটির বর্তমান দাম যথাক্রমে 1,50,600 (এক্স-শোরুম, দিল্লি) টাকা। Aerox 155 S-এর দাম স্ট্যান্ডার্ড এবং MotoGP ট্রিমের চেয়ে 3,000 টাকা বেশি ব্যয়বহুল।

ভারতে লঞ্চ হতে চলেছে New Bajaj Pulsar RS200 মোটর সাইকেল,নজরকাড়া ডিজাইন সহ যাবতীয় তথ্য

Yamaha Aerox 155 S ভেরিয়েন্ট এর ‘স্মার্ট কী’ কোন কাজে ব্যবহার করতে পারবেন?

স্মার্ট কী রাইডারকে ব্লিঙ্কার ফ্ল্যাশ করে দূর থেকে স্কুটারটি শনাক্ত করতে সাহায্য করে। এটি স্কুটারটি চালু করার জন্য চাবিটি ম্যানুয়ালি ঢোকানোর প্রয়োজনীয়তাও দূর করে। শুধু তাই নয় , যদি কখনো চাবিটি আপনার কাছে না থাকে, তখন এটি সম্ভাব্য চুরি রোধ করতে স্কুটারটিকে অচল করে দেয়।

অবশেষে ভারতে বুকিং শুরু হল Ducati DesertX Rally মোটর সাইকেলের, প্রকাশ্যে এল দাম সহ যাবতীয় তথ্য

Yamaha Aerox 155 S ভেরিয়েন্ট এর ইঞ্জিন পাওয়ার, হর্স পাওয়ার এবং টর্ক পাওয়ার

Aerox 155-এর S ভেরিয়েন্টের প্রযুক্তিগত বৈশিষ্ট্য অন্যান্য ভেরিয়েন্টের মতোই রয়েছে। এটিতে একটি 155cc, লিকুইড-কুলড ইঞ্জিন রয়েছে। যেটি সর্বোচ্চ 14.75bhp হর্স পাওয়ার এবং 13.9Nm টর্ক পাওয়ার সরবরাহ করবে। এটিতে 14-ইঞ্চি অ্যালয় হুইল এবং একটি মনোশক রয়েছে। উভয় প্রান্তে রয়েছে একটি একক ডিস্ক। এটির কার্ব ওয়েট 126kg। এর ফুয়েল ট্যাঙ্ক এর ওজন 5.5-লিটার।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর