Ducati DesertX Rally

ব্যুরো নিউজ, ১৭ এপ্রিল : Ducati India এই বছরের শেষের দিকে লঞ্চের আগে নতুন DesertX Rally অ্যাডভেঞ্চার মোটরসাইকেলের জন্য প্রি-বুকিং গ্রহণ করা শুরু করেছে। Ducati DesertX Rally হল একটি অফ-রোড-কেন্দ্রিক ভেরিয়েন্ট যা ইতিমধ্যেই bonkers DesertX-এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। এটি স্ট্যান্ডার্ড মডেলের তুলনায় আরও প্রিমিয়াম দেখতে। গত বছর থেকে ভারতে বিক্রি হচ্ছে স্ট্যান্ডার্ড Ducati DesertX।

বাইকটিতে ব্লুটুথ কানেক্টিভিটি সহ একটি 5 ইঞ্চি TFT স্ক্রিনও রয়েছে

সকল স্কুটারপ্রেমীদের জন্য বিরাট সুখবর! Ola S1 X স্কুটারের দাম কমেছে 10,000 টাকা।

Ducati DesertX Rally মডেলের হার্ডওয়্যার ডিজাইন

Ducati DesertX Rally মডেলটিতে একটি 21-ইঞ্চি সামনে এবং একটি 18-ইঞ্চি পিছনের স্পোকড হুইল সেটআপ রয়েছে। এটিতে সামনের মাডগার্ডে একটি অ্যাডভেঞ্চার-স্টাইলের ডিজাইন এবং পিছনে একটি মনোশক সহ একটি KYB USD ফ্রন্ট ফর্ক পাবেন। সাসপেনশন ট্র্যাভেলও স্ট্যান্ডার্ড ডেজার্টএক্সের উপর সামনে এবং পিছনে 20 মিমি মাপে বৃদ্ধি পেয়েছে। এছাড়াও এতে একটি কার্বন সাম্প গার্ড, মেশিনযুক্ত গিয়ার প্যাডেল এবং পিছনের ব্রেক রয়েছে।

Ducati DesertX Rally মডেলের ইঞ্জিন পাওয়ার, হর্স পাওয়ার, টর্ক পাওয়ার

নতুন Ducati DesertX র‍্যালিতে 937 cc Testastretta 11-ডিগ্রি, টুইন-সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিনটি সর্বোচ্চ 9,250 rpm-এ 108 bhp হর্স পাওয়ার এবং 6,500 rpm-এ 92 Nm টর্ক পাওয়ার জেনারেট করবে। DesertX Rally তে ছয়টি রাইডিং মোড পাবেন। আরবান, স্পোর্ট, ট্যুরিং, ওয়েট, এন্ডুরো এবং র‍্যালি। এটিতে ট্র্যাকশন কন্ট্রোল, হুইলি কন্ট্রোল, কর্নারিং ABS এবং আরও অনেক কিছু সহ ইলেকট্রনিক এইডসও রয়েছে। বাইকটিতে ব্লুটুথ কানেক্টিভিটি সহ একটি 5 ইঞ্চি TFT স্ক্রিনও রয়েছে।

Ducati DesertX Rally মডেলের দাম

Ducati DesertX-এর দাম রাখা হয়েছে যথাক্রমে 18.33 লক্ষ টাকা (এক-শোরুম, ভারত) এবং আশা করা হচ্ছে যে DesertX র‍্যালি একটি প্রিমিয়াম লুকে ধরা দেবে এবং 20 লক্ষ টাকা (এক্স-শোরুম) মার্ক থেকে শুরু হতে পারে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর