ব্যুরো নিউজ, ১৮ এপ্রিল: বাজাজ অটো তাদের পালসার রেঞ্জ আপডেট করতে ওভারড্রাইভ করছে বলে মনে করা হচ্ছে।Pulsar NS200 এবং অতি সম্প্রতি Pulsar N250 লঞ্চ করার পর, Bajaj Pulsar RS200-এর জন্য একটি বড়সড় আপডেট নিয়ে কাজ করছে। যদিও বাজাজ অটোর নির্মাতা এখনও তাদের লঞ্চিং টাইমলাইন ঘোষণা করেনি, তবে আন্দাজ করা হচ্ছে, নতুন RS 200 মডেলটি আগামী মাসে ভারতে লঞ্চ করা হবে।

অবশেষে ভারতে বুকিং শুরু হল Ducati DesertX Rally মোটর সাইকেলের, প্রকাশ্যে এল দাম সহ যাবতীয় তথ্য

Bajaj Pulsar RS200 মোটর সাইকেলের মূল্য কত?মডেলের হার্ডওয়্যার ডিজাইন,মডেলের হার্ডওয়্যার ডিজাইন

Bajaj Pulsar RS200 মডেলের হার্ডওয়্যার ডিজাইন

Bajaj Pulsar RS200 এর নতুন ভেরিয়েন্টটি অনেক ফিচার আপডেট এবং নতুন কালার স্কিম পাবে বলে আশা করা হচ্ছে। মোটরসাইকেলটিতে ব্লুটুথ সংযোগ এবং টার্ন-বাই-টার্ন নেভিগেশন সহ একটি নতুন সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল থাকবে। এছাড়াও, এটিতে থাকবে LED হেডল্যাম্প এবং নতুন পেইন্ট স্কিম৷ তবে Bajaj RS200-এ ট্র্যাকশন কন্ট্রোল এবং ABS মোড থাকবে কিনা, সেটি সম্পর্কে এখনও পর্যন্ত কোনো তথ্য সামনে আসেনি।

Bajaj Pulsar RS200 মডেলের মডেলের হার্ডওয়্যার ডিজাইন

পালসার RS200 মোটরসাইকেলটিতে উন্নত হ্যান্ডলিং এর জন্য আপসাইড-ডাউন ফর্ক থাকবে বলে আশা করা হচ্ছে। এটিতে একটি 199.5cc, লিকুইড-কুলড মোটর রয়েছে। যেটি সর্বোচ্চ 9,750rpm-এ 24.1bhp হর্স পাওয়ার এবং 8,000rpm-এ 18.7Nm-এর পিক টর্ক জেনারেট করবে। ইঞ্জিনটিতে রয়েছে ছয় গতির গিয়ারবক্স।

Bajaj Pulsar RS200 মডেলের মূল্য

N250 এবং NS200-এর মতোই, নতুন Pulsar RS200-এর দামও সামান্য বৃদ্ধি পেতে পারে। তবে এই মডেলটির সাথে Hero Karizma XMR এবং Suzuki Gixxer SF 250 মডেলগুলির রেষারেষি প্রতিযোগিতা চলবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর