Partha Chatterjee on anand bose

ব্যুরো নিউজ, ৪ মে : বৃহস্পতিবার রাতেই রাজভবনের এক অস্থায়ী মহিলা কর্মচারী শ্লীলতাহানির অভিযোগ তোলেন। অভিযোগ তোলেন খোদ রাজ্যপালের বিরুদ্ধে। ওই মহিলার অভিযোগ রাজ্যপাল নাকি তাকে দুবার শ্লীলতাহানি করেছেন। এই মর্মে ওই মহিলা প্রথমেই রাজভবনে কর্তব্যরত পুলিশের কাছে অভিযোগ জানান। এরপর হেয়ার স্ট্রেট থানায় ওই মহিলা অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের ভিত্তিতে পুলিশ সিট গঠন করে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে। যদিও এই ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তাপার্থ চট্টোপাধ্যায়ের পার্থ চট্টোপাধ্যায় কে প্রশ্ন করা হলে ল রাজ্য রাজনীতি। এই ঘটনার সমালোচনা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

রাজ্যপাল ইস্যুতে বিস্ফোরক মন্তব্য দিলীপের

বিজেপির নিশানায় সরাসরি তৃণমূল

ঘটনাচক্রে শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রাজ্যে পৃথক তিনটি নির্বাচনের সভা ছিল। সেই কারণে বৃহস্পতিবারই রাতে কলকাতায় আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এবং রাজভবনে রাত্রিবাস করেন। প্রধানমন্ত্রী আসার ঠিক আগেই ওই মহিলার অভিযোগকে কেন্দ্র করে শোরগোল পড়ে যায়। প্রধানমন্ত্রী রাজ্যে এসে রাজভবন ইস্যুতে কেন মুখ খুললেন না সেই নিয়ে প্রশ্ন তোলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একদিকে মুখ্যমন্ত্রী যখন রাজ্যপালের বিরুদ্ধে ওঠা অভিযোগের সমালোচনা করছেন তখন কিন্তু উল্টো সুর শোনা গেল নিয়োগ দুর্নীতি কাণ্ডে ধৃত প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের গলায়। গোটা ঘটনা ‘অবিশ্বাস্য’ বলে মন্তব্য পার্থ চট্টোপাধ্যায়ের। রাজ্যপালের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ প্রসঙ্গে পার্থ চট্টোপাধ্যায়কে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘সব তো জানি না। যা শুনছি সেটা অবিশ্বাস্য।’

অন্যদিকে রাজ্যপালের এই অভিযোগকে কেন্দ্র করে বিজেপি সরাসরি নিশানা করেছে তৃণমূলকে। দিলীপ ঘোষের দাবি এই ঘটনা পুরোটাই স্ক্রিপ তৈরি করা ছিল।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর