2 Navy helicopters clashed

লাবনী চৌধুরী, ২৩ এপ্রিল: মাঝ আকাশে মর্মান্তিক দুর্ঘটনা! নৌসেনার ২ হেলিকপ্টারের সংঘর্ষ। মাঝ আকাশে তখন চলছিল মহড়া। আর সেই সময়ই মর্মান্তিক দুর্ঘটনা! আজ সকাল তখন ৯টা বেজে ৩২ মিনিট। রয়্যাল মালয়েশিয়ান নেভি প্যারেডের  চলছিল প্রস্তুতি। প্রশিক্ষণের সময় মাঝ আকাশে নৌসেনার দুই কপ্টারের মুখোমুখি সংঘর্ষ। আর তাতেই ১০ জনের মৃত্যু। এমনটাই সরকারি বিবৃতিতে জানানো হয়েছে।

তিহারে ইনসুলিন দেওয়া হল কেজরিওয়ালকে

সাইবার প্রতারণা থেকে বাঁচতে কী উদ্যোগ নিল কেন্দ্র?

মালয়েশিয়ার নৌবাহিনী তাদের বিবৃতিতে জানিয়েছে যে, দুর্ঘটনার কবলে পড়া দু’টি হেলিকপ্টারের কোনও ক্রু সদস্যই আর বেঁচে নেই। রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর থেকে ১৬০ কিলোমিটার দূরে অবস্থিত লুমুত নৌঘাঁটিতে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় গণমাধ্যমে প্রচারিত ভিডিওতে বেশ কয়েকটি হেলিকপ্টারকে এক সঙ্গে উড়তে দেখা যায়। আর এরপরেই ঘটে দুর্ঘটনা।  ঘটনায় তৎক্ষণাৎ উদ্ধারকাজ শুরু করলেও কাউকেই বাঁচানো সম্ভব হয়নি। দ্রুত তাদের দেহ উদ্ধার করা হয়। এরপর পাঠানো হয় সনাক্তকরণের জন্য।

ইতিমধ্যেই দুর্ঘটনার একাধিক ভিডিয়ো সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। সেই ভিডিয়োয় দেখা যায়, ডানদিকে উড়ে যাওয়া একটি হেলিকপ্টার তার সামনে থাকা হেলিকপ্টারটিকে পিছন থেকে ধাক্কা মারে। সংঘর্ষের পরেই একটি  হেলিকপ্টার নিয়ন্ত্রণ হারিয়ে নীচে আছড়ে পড়ে। অন্যটি পড়ে সুইমিং পুলে। দু’টি কাপ্টারের সকলেই এই ঘটনায় মারা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর