Gangster Goldie Brar

ব্যুরো নিউজ, ৩ মে : গ্যাংস্টার সতীন্দরজিৎ সিং ওরফে গোল্ডি ব্রারের মৃত্যু! কী জানাল মার্কিন পুলিশ?

এদিকে গরমে জ্বলছে ভারত, ওদিকে মরু দেশে বন্যা

চীনা গুপ্তচর জাহাজের পরে, এবার কেন মালদ্বীপে তুর্কি যুদ্ধজাহাজ?

গ্যাংস্টার সতীন্দরজিৎ সিং ওরফে গোল্ডি ব্রারের মৃত্যু হয়েছে। এমনই গুজব ছড়িয়েছে। একইসঙে শোনা যাচ্ছিল যে, ক্যালিফোর্নিয়ার ফ্রেসনোতে গত ৩০ এপ্রিল তাঁকে গুলি করে খুন করা হয়েছে। আর এই খবর রটতে থাকায় তৈরি হয় জল্পনার।

২০২২-এ জনপ্রিয় পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুনের ঘটনায় নাম উঠে আসে এই কুখ্যাত গ্যাংস্টার সতীন্দরজিৎ সিং ওরফে গোল্ডি ব্রারের। ভারত ও কানাডার গোয়েন্দাদের হাতের নাগালে আসেনি এই গ্যাংস্টার। এদিকে কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যমে গোল্ডি ব্রারের খুনের খবর প্রকাশিত হতেই শোরগোল পড়ে যায়।

তবে, এবিষয়ে মার্কিন পুলিশ জানিয়েছে, ৩০ এপ্রিল বিকেল সাড়ে পাঁচটা নাগাদ একটি গুলির ঘটনা ঘটে। তবে যিনি গুলিবিদ্ধ হন তিনি গোল্ডি ব্রারের নন। গুলিবিদ্ধ হন বয়স ৩৭ এর জেভিয়ার গ্ল্যাডনে। গুলিবিদ্ধ সেই ব্যক্তিকে চিকিৎসার জন্য নিয়ে গেলে, চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

জানা গিয়েছে, গত ৩০ এপ্রিলের ওই ঘটনা গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই ঘটেছে বলেি মনে করা হচ্ছে। ঘটনায়  ৩৩ বছরের এক ব্যক্তিকে গ্রেফতারও করা হয়েছে। মার্কিন পুলিসের এই তথ্যে জানা যাচ্ছে যে পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুনের ঘটনায়  অভিযুক্ত গ্যাংস্টার সতীন্দরজিৎ সিং ওরফে গোল্ডি ব্রার এখনও বেঁচে রয়েছেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর