Dilip Ghosh Support Mithun

ব্যুরো নিউজ, ৩ মে : লোকসভা নির্বাচনের মাঝেই ফের রাজ্য- রাজ্যপাল সংঘাত তুঙ্গে। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেন রাজভবনের অস্থায়ী এক মহিলা কর্মচারী। যাকে কেন্দ্র করে রাজ্য রাজনীতি সরগরম। আর এবার এই ইস্যুতেই সরাসরি তৃণমূলকে নিশানা করলেন দিলীপ ঘোষ।

নিজের দলের প্রার্থীকে ভোট দিতে পারবেন না প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে! কিন্তু কেন?

‘সম্মানীয় পদের সম্মান নষ্ট করছে’

প্রসঙ্গত শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কৃষ্ণনগর, পূর্ব বর্ধমান ও বোলপুরে তিনটি সভা রয়েছে। তার জন্য বৃহস্পতিবার রাতেই রাজ্যে এসেছেন মোদি। রাত্রিবাস করেছেন রাজভবনে। প্রধানমন্ত্রী আসার ঠিক আগেই রাজ্যপালের বিরুদ্ধে এই ধরনের চাঞ্চল্যকর অভিযোগ তোলেন ওই মহিলা। প্রথমে তিনি রাজভবনে কর্তব্যরত পুলিশদের অভিযোগ জানান। পরে হেয়ার স্ট্রিট থানায় রাজ্যপালের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। রাজ্যপাল নাকি তাকে দুবার শ্লীলতাহানি করেছে বলে ওই মহিলা অভিযোগ করেন।

তবে এই ঘটনা পুরোটাই চক্রান্ত বলে দাবি দিলীপ ঘোষের। তিনি বলেন, ‘এটা চক্রান্ত। আমাদের কাছে আগেই খবর ছিল। এত নীচে নেমে রাজনীতি করছে তৃণমূল যে সম্মানীয় পদের সম্মান নষ্ট করছে। এক তো মুখে যা নয় তা বলেন ওঁরা। চক্রান্ত করে বদনাম করার চেষ্টা করছে। এটা আসলে রাষ্ট্রবিরোধী শক্তি।’

প্রসঙ্গত ওই মহিলার অভিযোগের পর রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য রাজ্যপালের সমালোচনা করেন। এরপরই রাজভবনের তরফে বিবৃতি জারি করে চন্দ্রিমা ভট্টাচার্যের রাজভবনে ঢোকার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়। এর পাশাপাশি চলাকালীন পুলিশের ঢোকার ক্ষেত্রেও নিষেধাজ্ঞা আরোপ করা হয়। এবার এই ইস্যুতে তৃণমূলকে নিশানা করলেন দিলীপ ঘোষ।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর