ইভিএম নিউজ ব্যুরো, ১৮ মার্চঃ ভারতীয় ক্রিকেটের অন্যতম গোল্ডেন বয় হার্দিক পাণ্ড্য ফের বসলেন বিয়ের পিঁড়িতে। মাত্র তিন বছর আগেই হার্দিক বিয়ে করেছিলেন সার্বিয়ার মডেল অভিনেত্রী নাতাশা স্তানকোভিচ কে। তাদের এক পুত্র সন্তানও আছে। নাম অগস্ত্য।
কিন্তু তিন বছরের মধ্যেই মোহভঙ্গ? হলোটা কি? যতদূর শোনা যাচ্ছিল, দুজনের বিবাহিত জীবন বেশ সুন্দরভাবেই কাটছিল। কোন সমস্যার কথা তো শোনাই যায়নি। দুজনেই হাইপ্রোফাইল। বীরু-অনুষ্কার পরেই ভারতীয় ক্রিকেট ও বলিউডের জগতে বোধহয় সবচেয়ে হাইপ্রোফাইল দম্পতি। ৩১ বছর বয়সী, ৫ ফুট ৯ ইঞ্চি উচ্চতার হার্দিক নাতাশাকে বিয়ে করেছিলেন ২০২০ সালের ৩১শে মে। আইনগতভাবে রেজিস্ট্রিও হয়েছিল। তবে সেই সময় কোভিড প্যানডেমিক এর জন্য লকডাউনের বিধিনিষেধ জারি থাকার ফলে তাদের আনুষ্ঠানিক বিয়েটা হয়েছিল ঘরোয়াভাবেই, নিতান্ত সাদামাটা।

ভারতীয় দলের ডানহাতি এই অলরাউন্ডার টেস্ট, ওয়ান ডে এবং টি-টোয়েন্টি – তিন ফর্ম্যাটেই দেশের প্রতিনিধিত্ব করেছেন। ব্যাটিং, বোলিং দু’বিভাগেই যথেষ্ট দক্ষতা দেখিয়েছেন। আইপিএল- এও খেলছেন কৃতিত্বের সঙ্গেই। মুম্বই ইন্ডিয়ান্সকে যথেষ্ট নির্ভরতা জোগাচ্ছেন।

অন্যদিকে নাতাশার জন্ম সার্বিয়ায়। ১৯৯২ সালে। একাধারে নৃত্যশিল্পী, মডেল এবং অভিনেত্রী। মাত্র কুড়ি বছর বয়সে মুম্বই চলে এসেছিলেন। জনসন অ্যান্ড জনসনের মডেল হিসেবে তার মুম্বইয়ে কেরিয়ার শুরু। এরপরই বড় ব্রেক পেয়ে গেলেন। প্রকাশ ঝা পরিচালিত পলিটিক্যাল ফিল্ম ‘সত্যাগ্রহ’তে অভিনয়ের সুযোগ। সেই ছবিতে অজয় দেবগনের বিপরীতে ‘আইও জি’ গানের সেই নাচ তাকে বলিউডে পায়ের নিচে জমি খুঁজে দিল। এরপর ‘বিগ বস – এইট’ এও সুযোগ পেলেন তিনি। ২০১৬ তে অভিনয় করলেন সেভেন আওয়ারস টু গো ছবিতে। পরের বছরই ‘ফকরি রিটার্নস’ ছবিতে ডান্স নাম্বার মেহেবুবা যথেষ্ট খ্যাতি এনে দেয় নাতাশা কে।
হার্দিক-নাতাশাকে মেড ফর ইচ আদার বলেন ভারতীয় দলে হার্দিকের সহ খেলোয়াড়রা। বিভিন্ন সময় দুজনের আনন্দঘন মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে। বিশেষ করে নাতাশার কোল আলো করে সন্তান আসার পর।বেশ তো চলছিল। হঠাৎ তাহলে কি হল? বড় কোন অঘটন? বলিউডে বিচ্ছেদ নতুন কিছু নয়। আখছারই ঘটে। তাহলে কি সেই লম্বা তালিকায় এবার ঢুকে পড়লো হার্দিক-নাতাশার নামও?
আসলে যা ঘটেছে, তাতে যারা সবসময় সেলিব্রিটিদের ফলো করেন, তাদের নানা কেচ্ছা কাহিনীর তত্ত্ব-তালাশ করে থাকেন, তারা কিন্তু বেশ হতাশই হবেন। এটা ঠিক, হার্দিক আবার বিয়ে করেছেন। আরো অবাক করা কান্ড, নাতাশাও আবার বিয়ে করেছেন। কিন্তু আরও, আরও অবাক করা কাণ্ড হলো, হার্দিক বিয়ে করেছেন নাতাশাকেই। কি মশাই, মাথা গুলিয়ে যাচ্ছে না কি?
তাহলে ঘটনাটা বলি শুনুন। হার্দিক ও নাতাশা দ্বিতীয়বার বিয়ে করেছেন এবং সেটা একে অপরকে। আসলে, প্রথমবার যখন বিয়ে করেছিলেন, তখন অনুষ্ঠান কিছু সেভাবে করা সম্ভব ছিল না। তাই তারা ঠিক করেছিলেন এবারে আবারো একবার বিয়ে করবেন। আর সেজন্য তারা বেছে নিয়েছিলেন এবছর মানে ২০২৩ এর ভ্যালেন্টাইনস ডের দিনটিকে, অর্থাৎ ১৪ই ফেব্রুয়ারি। বিয়ে হল রাজস্থানের উদয়পুরের বিখ্যাত উদয় সাগর লেকের মধ্যে অবস্থিত দ্বীপে। ওই দ্বীপে রয়েছে রাফালস্ নামের একটি পাঁচ তারা হোটেল। সেখানেই হল বিয়ের অনুষ্ঠান, খাওয়া দাওয়া, হইচই। দু তরফের আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবরা ছিলেন নিমন্ত্রিত। বিয়ে অবশ্য হল খ্রিস্টান মতে।ধবধবে সাদা ওয়েডিং গাউন, গলায় নেকলেস, হাতে ফুলের তোড়া। এগিয়ে এলেন নাতাশা। আর হার্দিক? সাদা শার্ট, কালো টাই, কালো স্যুট। রীতি অনুসারে নাতাশার হাত নিজের হাতে তুলে নিয়ে আলতো চুমু এঁকে দিলেন। তারপর কোলে তুলে নিলেন তাদের একমাত্র সন্তানকে।
ইন্সটাগ্রামে  নিজেদের বিয়ের ছবিও শেয়ার করেছেন তারা। সঙ্গে ক্যাপশন : “আমরা তিন বছর আগে একসঙ্গে পথ চলার যে শপথ নিয়েছিলাম, এই চমৎকার প্রেমের দ্বীপে দাঁড়িয়ে আজ সেই শপথই আবার নতুন ভাবে নিলাম। আর এমন দিনে পরিবার ও বন্ধুদের পাশে পেয়ে আমরা ধন্য”।অর্থাৎ যারা স্ক্যান্ডাল খুঁজে বেড়ান, তাদেরকে নিতান্তই হতাশ করে মধুরেণ সমাপয়েৎ।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর