Pregnant Deepika Padukone shoots fight sequence

লাবনী চৌধুরী, ২০ এপ্রিল: প্রেগনেন্ট দীপিকা, এর মধ্যেই ফাটিয়ে ফাইট সিকোয়েন্সের শুটিং। কিন্তু কোথায় বেবি ব্যাম্প? কোনও চিহ্নই নেই। 

গর্ভবতী দীপিকা পাড়ুকোন তবুও জমিয়ে সিংহম 3-এর জন্য ফাইট সিকোয়েন্সের শুটিং করছেন অভিনেত্রী। দীপিকা পাড়ুকোন তার বহুমুখী ভূমিকার জন্য প্রশংসিত অভিনেত্রী, আর আবারও শিরোনামে  দীপিকা। কিছু দিন আগেই নিজের প্রেগনেন্সির কথা জানিয়েছেন রণবীর- দিপিকা।  আর এবার তার গর্ভাবস্থায়ও আর কাজের প্রতি তার কমিটমেন্টের জন্য ফের চর্চায় দিপিকা। 

কীভাবে আর্থিক সমস্যা থেকে ঘুরে দাড়ালেন রণদীপ হুডা? নিজেই জানালেন সে কথা

বলিউড তারকা রোহিত শেঠির কপ ইউনিভার্সের অংশ, গর্ভবতী হওয়া সত্ত্বেও আসন্ন ছবি 'সিংহম এগেইন'-এর শুটিং চালিয়ে যাওয়াকেই বেছে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি, ছবির সেট থেকে তার পুলিশ অবতারে দীপিকার একটি ছবি ভাইরাল হয়েছে, যা ভক্ত এবং সামাজিক মাধ্যমে ঝড় তুলেছে।  

ফাঁস হওয়া ছবিটি, 'সিংহম এগেইন'-এর চিত্রগ্রহণের সময়কার। দীপিকা পাড়ুকোন পুলিশের ইউনিফর্ম পরা, তার চুল সুন্দরভাবে একটি বান দিয়ে বাঁধা। তার গর্ভাবস্থা থাকা সত্ত্বেও, দীপিকা পাড়ুকোন তার ভূমিকার প্রতি মনোযোগী এবং নিবেদিত। ফটোতে তার বেবি বাম্পের কোন দৃশ্যমান লক্ষণ নেই।
রোহিত শেট্টি পরিচালিত 'সিংহম এগেইন' -এ অজয় ​​দেবগনকে প্রধান ভূমিকায় দেখা যাবে। গত বছর নবরাত্রির শুভদিনেই আনুষ্ঠানিকভাবে তা ঘোষণা করা হয়েছিল। ছবিটিতে দীপিকা পাড়ুকোনের পাশাপাশি রণবীর সিং, অক্ষয় কুমার এবং কারিনা কাপুর সহ একটি সমন্বিত কাস্ট রয়েছে। এই  তারকাদের উপস্থিতিতে মুভিটি যে একটি অ্যাকশন-প্যাকড ব্লকবাস্টার হতে চলেছে তা বলাই বাহুল্য। 

দীপিকা তার ব্যক্তিগত জীবনে একটি নতুন যাত্রা শুরু করছেন। তার স্বামী অভিনেতা রণবীর সিং-এর পাশাপাশি, দীপিকা 2024 সালের ফেব্রুয়ারিতে তাদের গর্ভাবস্থা ঘোষণা করেছিলেন, আর তা এই দম্পতির জন্য একটি উত্তেজনাপূর্ণ নতুন অধ্যায়। এক দিকে যখন তারা তাদের প্রথম সন্তানের আগমনের জন্য অপেক্ষা করছে, তখন দীপিকার কাজের প্রতি তার উৎসর্গ অনেকের কাছে অনুপ্রেরণা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর