Randeep Hooda

লাবনী চৌধুরী, ১৯ এপ্রিল: স্বতন্ত্র বীর সাভারকরের সাফল্যে আর্থিক প্রতিবন্ধকতা কাটিয়ে উঠলেন রণদীপ হুডা। তিনি বলেন, ‘এখন আমি রসিকতা করি ‘বাবা, কিছু নতুন সম্পত্তি নিন’। 

ফের কবে মেন লিডে আলিয়া? তবে বাস্কেটবল নিয়েই ব্যস্ত অভিনেত্রী! কিন্তু কেন?
রণদীপ হুডা, নামটি বলিউডে খুবই পরিচিত। যিনি সম্প্রতি স্বতন্ত্র বীর সাভারকার ছবি দিয়েই তার পরিচালনায় আত্মপ্রকাশ করেন। এই ছবিটি তৈরি করার সময় তিনি যে আর্থিক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিলেন সম্প্রতি সে সম্পর্কে মুখ খোলেন পরিচালক তথা অভিনেতা নিজেই। তিনি জানান যে এই ছবিটি তৈরির জন্য তাকে মুম্বাইয়ের সম্পত্তি বিক্রি করতে হয়েছিল। যা তার বাবা তার সঞ্চয় করা টাকা দিয়ে কিনেছিলেন। বাজেটের সীমাবদ্ধতার কারণে সিনেমাটির অর্থ জোগাতে সেই সব সম্পত্তি বিক্রি করতে হয় তাঁকে। আর এতো বড় ঝুঁকি নিয়ে তৈরি করা ছবি বক্স অফিসে হিট। আর ছবিটির সাফল্য এখন তাঁকে দিয়েছে স্বস্তি।

সম্প্রতি বলিউড বাবলে রণদীপ স্বতন্ত্র বীর সাভারকার তৈরির নানান ঘটনা ও ছবিটি তৈরি করার সময় বাধা- বিপত্তির কথা ভাগ করেছেন। তিনি জানান যে, একটি সময় ছিল যখন সিনেমাটির অর্থায়ন নিয়ে মতবিরোধ ছিল, যার ফলে তিনি আর্থিক সহায়তার জন্য তার বাবার কাছে যেতে বাধ্য হন। চলচ্চিত্রে ব্যক্তিগত অর্থ বিনিয়োগের সিদ্ধান্ত অপ্রচলিত না হওয়া সত্ত্বেও, রণদীপের বাবা তার কঠোর পরিশ্রম ও একাগ্রোতার স্বীকৃতি দিয়ে তাকে আন্তরিকভাবে সমর্থন করেন।
এদিকে ইজরায়েল ইরানের টিট ফর ট্যাট! ওদিকে কাঁপছে মার্কিন শেয়ার বাজার
রণদীপ তার বাবার সাথে তার কথোপকথন বর্ণনা করেন, তার বাবা, রণদীপের প্রতিশ্রুতি দ্বারা প্রভাবিত হয়ে, ছবিটির সাফল্যের উপর বাজি রেখে অর্থ বিনিয়োগ করেন। তবে সৌভাগ্যবশত, স্বতন্ত্র বীর সাভারকার শুধু হিটই নয় বরং লাভও করেছে। বিনিয়োগ করা অর্থ ফিরেছে এবং চলচ্চিত্রের আর্থিক স্থিতিশীলতা নিশ্চিত করেছে। মুভিটিতে অঙ্কিতা লোখান্ডে, অমিত সিয়াল এবং অন্যান্যরাও অভিনয় করেছেন।

ভারতীয় বক্স অফিসে 23.99 কোটি রুপি আয় করেছে এই ছবি। রণদীপ ছবিটির সাফল্যের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং হাস্যকরভাবে তার বাবার সাথে নতুন সম্পত্তিতে বিনিয়োগ করার বিষয়ে মজা করার কথা উল্লেখ করেছেন যে এখন আর্থিক অবস্থার উন্নতি হয়েছে। সবকিছু আমাদের কাছে ফিরে এসেছে। এখন, আমি মাঝে মাঝে মজা করেও বলি যে 'বাবা, কিছু নতুন সম্পত্তি নিন'।
 https://youtu.be/8KZSDFZOTW8

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর