Alia suffering mental problems

লাবনী চৌধুরী, ১৯ এপ্রিল: ফের কবে মেন লিডে আলিয়া? তবে বাস্কেটবল নিয়েই ব্যস্ত অভিনেত্রী! কিন্তু কেন?

বোমাকে লাড্ডুর সঙ্গে তুলনা করলেন উদয়ন গুহ

২০২২- এ গাঙ্গুবাই তারপর ২৩- এ রকি ওর রানিকি প্রেম কাহানি। তার আগেও ডার্লিংস, ডিয়ার জিন্দেগি, রাজি-র মত হিট ছবি উপহার দিয়েছেন আলিয়া ভাট। কিন্তু এখন বাস্কেটবল নিয়েই ব্যস্ত অভিনেত্রী! এমনকি বাস্কেটবলের প্রশিক্ষণ নিচ্ছেন আলিয়া। কিন্তু হঠাৎ অভিনয়ের বদলে বাস্কেটবলের প্রশিক্ষণ কেন?

Etimes দ্বারা প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে যে, আলিয়া ভাট বাস্কেটবল খেলাটি বোঝার জন্য কোচিং করেছেন। যার জন্য শহরের সেরা কিছু খেলোয়াড়ের অধীনে প্রশিক্ষণও  নিচ্ছেন তিনি। কারন এরপর তাঁকে দেখা যাবে ‘জিগরা’ নামক একটি ছবিতে। আর আলিয়া ভাট অভিনীত জিগরা বছরের উচ্চ-প্রত্যাশিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি হতে চলেছে। গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ির পরে অভিনেত্রীকে একক নেতৃত্বে দেখা যাবে এই ছবিতে।  আলিয়া ভাটের সঙ্গে এই প্রথমবার দেখা যাবে বেদাং রায়নাকে।

মেয়ের কেরিয়ার গড়তে কোটি কোটি টাকা বিনিয়োগ শাহরুক খানের

এটি দুই ভাই- বোনের ভালোবাসার ও ভাইকে রক্ষা করার একটি গল্প। আর এই চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য আলিয়াকে বাস্কেটবল প্রশিক্ষণ নিতে হয়েছে। ভাসান বালা পরিচালনায় এই ছবিটি করার জন্য বাস্কেটবল প্রশিক্ষণ নিচ্ছেন আলিয়া।  

এছাড়াও জানান গিয়েছে যে আলিয়া এই খেলা এবং খেলার নিয়মগুলি বোঝার জন্য অনেকটাই সময় দিচ্ছেন। তিনি অন্যান্য জিনিসগুলির মধ্যে ড্রিবল, ডাবল ড্রিবল, কীভাবে পাস করতে হয় এবং বলকে বাস্কেটে ঢোকাতে হয় তা বোঝার জন্য অনেকটা সময় দিচ্ছেন। এর পাশাপাশি খেলার একটি মূল অংশ যা মৌলিক গতিবিধি শিখতেও সময় দিচ্ছেন আলিয়া। এমনকি ছবি নির্মাতারা এই ছবির জন্য বিশেষ বাস্কেটবল কোচ নিয়েছেন। যিনি গেমের সাথে সম্পর্কিত অংশগুলি কোরিওগ্রাফ করার জন্য সেটে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর