sara ali khan's flim

ব্যুরো নিউজ, ২৬ এপ্রিল: অভিনয় করতে গেলে নানা রকম চরিত্রে অভিনয় করতে হয় অভিনেতা-অভিনেত্রীদের। কখনো রোম্যান্টিক চরিত্র তো কখনো কমেডির চরিত্র, দর্শকদের মন জয় করতে নানা রকম ভূমিকায় দেখা যায় অভিনেতাদের। গল্পের প্রয়োজনে নানা রকম ভূমিকায় নিজেদের উপস্থাপন করতে হয় বিনোদন জগতের মানুষদের। কিন্তু তাই বলে বাবার সাথে মেয়ের রোমান্স! আবার যখন বাস্তবে বাবা-মেয়ে। চরিত্রের প্রয়োজনেও কি এটা করা সম্ভব? যদিও এরকম ঘটনা এর আগে ঘটেনি। তবে সারা আলি খান এবং সইফ আলি খানের সঙ্গে এই ধরনের ঘটনা ঘটতে গিয়েও শেষ পর্যন্ত হয়নি।

জল্পনা চলছিল, তবে কি কেটের সম্পর্কে ছেদ পড়তে চলেছে ব্রিটিশ রাজ পরিবারের সঙ্গে?আসল ঘটনা কি?

সারার বদলে সইফ অন স্ক্রিন রোমান্স করলেন আলায়ার সঙ্গে

ফটোগ্রাফারদের উপর রাগে ফেটে পড়লেন বলিউড অভিনেত্রী তথা ‘সেক্সী লেডি’ নোরা ফতেহি, কিন্তু কেন ?

সালটা ২০২০। সেই সময় ‘জাওয়ানি জানেমান’ ছবিতে অভিনয় করেছিলেন সইফ আলি খান। এই সিনেমায় সইফের মেয়ের ভূমিকায় অভিনয় করার কথা ছিল সারা আলি খানের। কিন্তু এই সিনেমা থেকে মুখ ফিরিয়েছিলেন সারা। কারণ বাবা মেয়ের চরিত্রে অভিনয় করলেও। গল্পের চরিত্রে অনস্ক্রিন তাদের রোমান্স করতে হতো। সিনেমায় সইফের চরিত্রটি ছিল উশৃঙ্খল টাইপের।

সিনেমায় একাধিক মেয়ের সঙ্গে সম্পর্কে লিপ্ত হতে দেখা গিয়েছিল সইফকে। একটা সময় না জেনে নিজের মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সইফ। স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের কারণেই ছোট থেকে মেয়েকে দেখেনি বাবা। সেই কারণেই মেয়ের সঙ্গে রোম্যান্সের সম্পর্কে জড়িয়ে পড়েন বাবা। আর এখানেই আপত্তি ছিল সারার। সেই জন্য সেই অফার ফিরিয়ে দিয়েছিলেন। সইফের মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখাগিয়েছি আলায়া ফার্নিচারওয়ালাকে। আলায়ার মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন টাবু। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে চাঙ্কি পান্ডেকে। যদিও এখন অব্দি বড় পর্দায় একসঙ্গে কাজ করতে দেখা যায়নি সইফ ও সারা আলী খানকে। দর্শকরা তাদের দুজনকে একসঙ্গে অভিনয় করতে দেখতে। তাদের অভিনয় দেখতে উদগ্রীব হয়ে রয়েছেন দর্শকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর