kate middleton suffering cancer

ব্যুরো নিউজ, ২৪ এপ্রিল: অনেক দিন ধরেই জল্পনা চলছিল ব্রিটিশ রাজ পরিবারের যুবরানি কেট মিডলটনকে ঘিরে। তাঁকে কোথাও দেখা যাচ্ছে না কেন, তা নিয়ে উঠেছিল প্রশ্ন। পাশাপাশি জল্পনা চলছিল, তবে কি কেটের কি সম্পর্কে ছেদ পড়তে চলেছে রাজ পরিবারের সঙ্গে? অবশেষে কেট মিডলটন সেই জল্পনা শেষ করে ভিডিয়ো প্রকাশ করলেন নিজেই।

যুবরানি কেট মিডলটন ক্যান্সারে আক্রান্ত,সন্তানদের কী বলে সান্ত্বনা দিলেন তিনি?

যুবরানি কেট মিডলটন ক্যান্সারে আক্রান্ত। চিকিৎসা চলছে তাঁর প্রাথমিক পর্যায়ের। কেট নিজেই সকলকে এ কথা জানান একটি ভিডিয়ো প্রকাশ করে। তিনি বলেন, “খবরটি প্রচণ্ড ধাক্কা দিয়েছে আমাদের। গত কয়েক মাস খুব কঠিন ছিল।” পেটের ক্যান্সারে আক্রান্ত তিনি। যদিও এই খবরটি প্রথমে সবার সামনে প্রকাশ্যে আনতে চাননি যুবরানি। তবে কেট কি ধরনের ক্যান্সারে আক্রান্ত তা খোলসা করে জানানো হয়নি।

সংশ্লিষ্ট ভিডিয়োবার্তায় যুবরানি বলেন, “জানুয়ারিতে পেটে অস্ত্রোপচারের পরেও ক্যানসারের বিষয়টি জানা ছিল না। অস্ত্রোপচারের পরে নানা পরীক্ষানিরীক্ষার পর ক্যানসার সম্পর্কে অবহিত হই এবং চিকিৎসকেরা কেমোথেরাপির পরামর্শ দেন। সেই চিকিৎসা প্রাথমিক পর্যায়ে এখন রয়েছে।” পাশাপাশি, কেট বিশ্বের সকল ক্যানসার আক্রান্ত মানুষদের উদ্দেশ্যে বলেন, “যে সকল মানুষ এই রোগে ভুগছেন তারা আশা ছাড়বেন না। আপনি একা নন।”

তাঁর পরিবারের কাছে বিনা মেঘে বজ্রপাতের মত ছিল এই খবরটা। তার থেকেও বড় দুশ্চিন্তার ব্যাপার ছিল সবকিছু সন্তানদের ভালভাবে বোঝানো। কেটের দুই ছেলে ও এক মেয়ে। জর্জ (১০), শার্লট (৮) এবং লুইস (৫)। এই প্রসঙ্গে কেট বলেন, “বাচ্চাদের আমি সবসময় বলেছি আমি আরও ভাল হয়ে উঠছি, ধীরে ধীরে আরও স্ট্রং হচ্ছি। সবসময় হাসিমুখে থাকতাম। বাচ্চাদের আশ্বস্ত করতাম যে আমি আরও ভাল ও চনমনে হয়ে উঠব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর