Priyanka Chopra will not Met Gala 2024

লাবনী চৌধুরী, ২২ এপ্রিল: তিনি একাই বলি থেকে হলি-তে দাপিয়ে বেড়াচ্ছেন। নিজের অসাধারন অভিনয় প্রতিভা ও তার ফ্যাশনে ‘কুপোকাত’ বিশ্ব। আর সেই  প্রিয়াঙ্কাই থাছেন না এবারের মেট গালা-২০২৪-এ।

কীভাবে পাকিস্তান সংসদে চুরি? খোয়া গেল জুতোও! শেষে খালি পায়ে ফিরতে হল কর্তা-ব্যক্তিদের

মেট গালা-২০২৪। এটি হলিউডের সবচেয়ে প্রেস্টিজিয়াস পার্টি। আর সেই পার্টিতে আমন্ত্রণ পেয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু এবারের মেট গালায় থাকবেন না প্রিয়াঙ্কা। কিন্তু কেন? 

প্রেগনেন্ট দীপিকা, এর মধ্যেই ফাটিয়ে ফাইট সিকোয়েন্সের শুটিংয়ে ব্যাস্ত অভিনেত্রী

আগামী ৬ মে নিউইয়রক সিটির মেট্রোপলিটন মিউজিয়াম অফ আর্টে এই অনুষ্ঠানটি হওয়ার কথা। মেট গালা, তার অসামান্য থিম আর আইকনিক  ‘রেড কার্পেট লুকস’ -এর জন্য পরিচিত। আর যা ফ্যাশন ক্যালেন্ডারের হাইলাইটেড একটা দিন। সারা বিশ্বের সেলিব্রিটি এবং ফ্যাশন উত্সাহীদের আকর্ষণ করে মেট গালা৷

আম্পায়ারকে গালিগালাজ! কি মাশুল গুনতে হবে কোহলিকে?

আর সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছেন যে, তিনি এই বছরের মেট গালায় উপস্থিত থাকতে পারবেন না। আগের মেট গালা- সহ মর্যাদাপূর্ণ আন্তর্জাতিক ইভেন্টগুলিতে তিনি উপস্থিত থাকলেও। এবারে তিনি তা পারবেন না। অ্যাক্সেস হলিউডের সাম্প্রতিক সাক্ষাত্কারে তিনি এমনটাই জানিয়েছেন। 

আইকনিক রেড কার্পেটে প্রিয়াঙ্কাকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে তার ভক্তরা। কিন্তু এবার রেড কার্পেটে প্রিয়াঙ্কাকে দেখতে না পাওয়া নিঃসন্দেহে তা তার ভক্তদের কাছে হতাশার। তার সিনেমার ব্যাস্ত সময়সূচীর কারণে এই বছরের মেট গালায় উপস্থিত থাকতে পারবেন না বলেই জানিয়েছেন অভিনেত্রী। এছাড়াও এবারের মেট হালায় উপস্থিত থাকবেন না গায়িকা টেলার সুইফট ও আমেরিকান ফুটবলার ট্রাভিস কেলস। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর