Jeep Wrangler

ব্যুরো নিউজ, ২৬ এপ্রিল: জিপ ইন্ডিয়া অবশেষে দেশে Wrangler ফেসলিফ্ট লঞ্চ করেছে যার প্রারম্ভিক মূল্য Rs. 67.65 লক্ষ (এক্স-শোরুম)। এই Wrangler লাইফস্টাইল অফ-রোডার দুটি ভেরিয়েন্টে উপলব্ধ। যথা- আনলিমিটেড এবং রুবিকন। নতুন Wrangler এর ডেলিভারি শুরু হবে 2024 সালের মে মাসের মাঝামাঝি সময়ে।

Jeep Wrangler চার চাকার দাম কত?

Piaggio স্কুটারের 140তম Vespa উন্মোচন, প্রকাশ্যে স্কুটারের ইঞ্জিন পাওয়ার সহ যাবতীয় তথ্য

Jeep Wrangler মডেলের রঙের ভেরিয়েন্ট এবং হার্ডওয়্যার ডিজাইন

এতে কাস্টমাইজ করা পাঁচটি শেড পাবেন। যথা – উজ্জ্বল সাদা, গ্রানাইট ক্রিস্টাল, ফায়ারক্র্যাকার লাল, কালো এবং সার্জ গ্রিন। এতে রয়েছে সাত-স্লেট ব্ল্যাক-আউট গ্রিল, আপডেটেড ফ্যাসিয়া সহ চওড়া বাম্পার। অপরদিকে, রুবিকন ভেরিয়েন্টের জন্য এতে রয়েছে যথাক্রমে 18-ইঞ্চি এবং 17-ইঞ্চি অ্যালয় হুইল। উপরন্তু, উইন্ডশীল্ড এখন গরিলা গ্লাস সুরক্ষা দিয়ে তৈরি করা হয়।

Jeep Wrangler মডেলের ভিতরের ডিজাইন

জিপ র‍্যাংলার ফেসলিফ্ট এর ভিতরে একটি ড্যাশবোর্ড সহ একটি 12.5-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে, 12-ওয়ে চালিত সামনের আসন, ছয়টি এয়ারব্যাগ, TPMS এবং একটি ADAS স্যুট পাবেন।

Jeep Wrangler মডেলের দাম এবং ইঞ্জিন পাওয়ার

জিপ র‍্যাংলার ফেসলিফ্টটিতে একটি 2.0-লিটার ফোর-সিলিন্ডার টার্বো পেট্রোল ইঞ্জিনের ব্যবহার করা হয়েছে, যেটি সর্বোচ্চ 268bhp হর্স পাওয়ার এবং 400Nm পিক টর্ক উৎপাদন করতে সক্ষম। সাথে রয়েছে একটি আট-স্পিড টর্ক কনভার্টার ইউনিটের মোটর। Jeep Wrangler Unlimited ভেরিযয়েন্টের জন্য দাম রাখা হয়েছে 67.65 লাখ টাকা এবং Jeep Wrangler Rubicon ভেরিয়েয়েন্টের জন্য দাম রাখা হয়েছে 71.65 lakh টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর