scutor-launch

Vespa 140th স্কুটারের ইঞ্জিনের হর্স পাওয়ার কত?

ব্যুরো নিউজ, ২৩ এপ্রিল,: ভেস্পার মূল কোম্পানি এই বছর তার 140 তম বার্ষিকী উদযাপন করছে এবং একটি উদযাপন সংস্করণ স্কুটার লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। Piaggio-এর Vespa 140th নামে পরিচিত, এই স্কুটারটি Vespa GTV-এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এবং এটি বিশ্বব্যাপী 140 ইউনিটের মধ্যে সীমাবদ্ধ। যদিও এর সহজলভ্যতা শুধুমাত্র কয়েকটি আন্তর্জাতিক বাজারে সীমাবদ্ধ। ইতিমধ্যেই আসন্ন স্কুটারটির বেশ কিছু স্পেসিফিকেশনস প্রকাশ্যে এসেছে। চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

Vespa 140th মডেলের রঙের স্কিম

Piaggio-এর Vespa 140th ভেরিয়েন্টটিতে সামনের আরপন এবং পাশের প্যানেলে হালকা এবং গাঢ় নীলের রেখা সহ প্রধানত সাদা রঙে নজরকাড়া ডিজাইন রয়েছে। চাকা এবং আসনটিও গভীর নীল রঙের। বাম পাশের প্যানেল জুড়ে পেস্ট করা ‘140’ নম্বরটিও দুর্দান্তভাবে কার্যকর করা হয়েছে। সামগ্রিকভাবে, স্কুটারটি দেখতে ভীষন আকর্ষণীয়।

শীঘ্রই লঞ্চ হতে চলেছে দারুন সাশ্রয়ী মূল্যের Bajaj Chetak ইলেকট্রিক স্কুটার, কত দামের মধ্যে পাবেন?

Vespa 140th মডেলের হার্ডওয়্যার ডিজাইন

হার্ডওয়্যার ডিজাইনের দিক থেকে বলতে গেলে, আসন্ন স্কুটারের মডেলটিতে ঢালাইযুক্ত শক্তিবৃদ্ধি সহ একটি শীট স্টিলের বডি রয়েছে, কয়েল স্প্রিং সহ একটি একক-বাহু দ্বারা সাসপেন্ড এবং 4-পদক্ষেপ প্রিলোড সমন্বয় সহ সামনে এবং ডুয়াল রিয়ার শক অ্যাবজর্বার সেটআপ রয়েছে। এই মডেলটিতে 12-ইঞ্চি চাকার এবং উভয় প্রান্তে 220m হাইড্রোলিক ডিস্ক রয়েছে।

Vespa 140th মডেলের ইঞ্জিনের পাওয়ারট্রেন

Vespa GTV-এর উপর ভিত্তি করে, আসন্ন মডেলটিতে ক্লাসিক ভেসপা লুকও রয়েছে। যেমন – এটিতে সামনের মাডগার্ড মাউন্ট করা হেডলাইট এবং বাঁকা বডিওয়ার্ক রয়েছ। স্কুটারটিতে একটি 278cc, একক-সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যেটি 24bhp হর্স পাওয়ার এবং 27Nm টর্ক পাওয়ার জেনারেট করবে। ইঞ্জিনটি একটি CVT ট্রান্সমিশনের সাথে যুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর