Salman Khan’s Bigg Boss OTT is returning

লাবনী চৌধুরী, ২১ এপ্রিল: এবার OTT-তে বিগ বস সিজন-৩। সঞ্চালনায় কে? ভাইজান কি থাকছেন?

দূরদর্শনের লোগোর রং বদলের ঘটনায় রাজনৈতিক রং! গেরুয়াতে ওনার এত রাগ কেন? প্রশ্ন BJP-র

বিগ বস OTT-এর পরবর্তী সিজনের জন্য হাইপ উঠেছে। ভক্তরা বিতর্কিত এই শো-টির ফিরে আসার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন৷ আর এই শো টির হোস্ট সালমান খান। বিগ বসে নাটক, বিনোদন এবং অ-পরিকল্পিত উত্তেজনা দর্শকদের মন কেড়েছে।

সম্প্রতি, এই শোয়ের প্রযোজকরা তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিগ বস OTT-এর আসন্ন তৃতীয় সিজন ঘোষণা করেছেন। আর সেখানেই হোস্ট হিসাবে সালমানের একটি পোস্টার উন্মোচন করেছেন। কিন্তু এর পরপরই পোস্টটি মুছে ফেলা হয়। আর তা থেকেই দর্শকদের মনে প্রশ্ন যে, হঠাৎ ঘোষণার পরেও কেন পোষ্টার টি সরিয়ে ফেলা হল? আসন্ন বিগ বস OTT সিজন-৩-এ সালমান থাকছেন না? তবে কি তাঁকে সঞ্চালনা থেকে সরিয়ে দেওয়া হল? 

মুখ্যমন্ত্রী বদল নিয়ে মমতাকে জোর ‘ধাক্কা’ অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের!

কিছু দিন আগেই ভাইযানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাসভবনে বাইরে গুলি চালানোর ঘটনা ঘটে। আর গুলি চালানোর পরেই তারকাকে ওয়াই-প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়। আর এই ঘটনাই সম্ভাব্যভাবে তার হোস্টিংয়ের দায়িত্ব পালন আরও কঠিন করে তুলেছে। তবে মনে করা হচ্ছে যে, শোয়ের প্রিমিয়ার তারিখে কোনও পরিবর্তন হতে পারে। আর তাই জন্যও সেই পোষ্টারটি সরানো হয়ে থাকতে পারে। আর ভক্তদের মধ্যে তা নিয়ে জল্পনা থালেও, আদৌ সলমান খান এই শো সঞ্চালনা করবেন কি না তা এখনও স্পষ্ট করে কিছু বলা হয়নি।

এই শোটিতে কারা অংশ গ্রহণ করবেন এন্ডেমোল শাইন ইন্ডিয়া বিগ বসের প্রযোজনা সংস্থা তারই বেশ কিছু ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ফেন্যেদের মধ্যে উত্তেজনা বাড়িয়ে দিচ্ছে। প্রথমে শোনা গিয়েছিল ১৫ জুন শোটি শুরু হবে। তবে এখনও তা নিয়ে রয়েছে অনিশ্চয়তা। তবে শোটির গ্র্যান্ড ওপেনিং জুন বা জুলাই মাসে হতে পারে বলে জানা যাচ্ছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর