Abhijit Gangopadhyay on ssc scam and mamata

লাবনী চৌধুরী, ২১ এপ্রিল:  তোমলুক বিজেপি মহিলা মোর্চার উদ্যোগে আজ মাতৃ বন্দন সমাবেশ। এদিন বিজেপি প্রার্থী প্রাক্তন বিচারক অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে সভা করেন শুভেন্দু অধিকারী।

সন্দেশখালি-সহ একাধিক ইস্যুতে মমতাকে তোপ রাজনাথের

এদিন রবিবাসরীয় সকালেই বিজেপির দুই ‘যোদ্ধা’ একযোগে আওয়াজ তোলেন দুর্নীতির বিরুদ্ধে। কীভাবে কেন্দ্রের টাকা হাতিয়ে টা আত্মসাৎ করে সাধারণ মানুষকে তার হক থেকে বঞ্চিত করেছে এই সরকার। আবাস, ইজ্জবত ঘর, এই সবের টাকাই গেছে দুর্নীতিবাজদের হাতে। এমনকি এদিন রাজ্যের পাশাপাশি আইপ্যাককেও তুলোধোনা করেন শুভেন্দু  অধিকারী। ‘চিটিংবাজ’ বলেও কটাক্ষ শানায়।

এদিনের সভা থেকেই সুর চড়ান প্রাক্তন বিচারপতি তথা বিজেপি নেতা অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তিনিই বলেন, বিজেপির আসন সংখ্যা ২৫টি। আর তা মমতার কানেও নিশ্চয় পৌঁছেছে। নিশ্চয় পদত্যাগের তোড়জোড় করছেন। আর সম্ভব নয় এই রাজ্য চালানো। তিনি দাবি করেন যে, একাধিক দুর্নীতিতে যেভাবে তিনি জর্জরিত তাতে আর বেশিদিন তিনি মুখ্যমন্ত্রী পদে থাকতে পারবেন না। তাই মুখ্যমন্ত্রী বদল করতেই হবে। বলে দাবি করেন তিনি। এরপরেই তিনি বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তারই এক নিকট আত্মীয়কে মুখ্যমন্ত্রীর পদ দেবেন। আর তার এই বক্ত্যব্যেই তৈরি হয়েছে নয়া জল্পনা। তবে কে বসতে চলেছে মুখ্যমন্ত্রীর আসনে? তা  নিয়েই প্রশ্ন দানা বাঁধতে শুরু করেছে সকলের মনে।

ওয়েস্ট ব্যাঙ্কে ইজরায়েল সেনার প্রাণঘাতী হামলা! মৃত ১৪ জন

বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ে এই মন্তব্যের পর তৃণমূল সাংসদ শান্তনু সেন তাকে কটাক্ষ করে বলেন, গ্রীষ্মের দাবদাহে মাথার ঠিক নেই। তাই দিবাস্বপ্ন দেখছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। দুর্নীতির বিরুদ্ধে কথা বলে নিজেকে ভগবানের কাছাকাছি হওয়ার চেষ্টা করেছিলেন। একই সঙ্গে মুখ্যমন্ত্রীর সমর্থনে শান্তনু সেন বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় মধ্যগগণের সূর্য। তাঁকে সরানো সহজ নয়।

 

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর