Accident case

ব্যুরো নিউজ, ১৩ মে : পথ দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু হল জনপ্রিয় অভিনেত্রী পবিত্রা জয়রামের। তেলুগু টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তিনি। তাঁর মৃত্যুতে টেলিভিশন জগতে নেমে এসেছে শোকের ছায়া। জানা গিয়েছে যে, নিজের গাড়িতে করে এদিন পবিত্রা জয়রাম কর্নাটকের দিকে আসছিলেন। সেই সময় কর্নাটকের মান্ডা জেলার হানাকেরের কাছে হায়দ্রাবাদ থেকে ওয়ানাপার্টির দিকে আসা একটি বাসের সঙ্গে তাঁর গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার কবলে পড়া মাত্রই মৃত্যু হয়ে অভিনেত্রীর। তার সঙ্গে থাকা আরও তিনজন আহত হয়েছেন।

টেলিকম দফতরে মোটা মাইনেতে চাকরি! জোড়া পোস্টে নিয়োগ করছে সরকার, আজই করুন আবেদন

দুর্ঘটনার কবলে পড়া মাত্রই মৃত্যু হয়ে অভিনেত্রীর

সূত্রের খবর, অভিনেত্রী পবিত্রা জয়রাম আসলে কর্ণাটকের বাসিন্দা। রবিবার সকালে মাহাবুবনগর জেলার ভূতপুর পৌরসভার শেরিপল্লি গ্রামের কাছে ঘটে এই দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে তখন ডিভাইডারে ধাক্কা মারে অভিনেত্রীর গাড়িটি। এরপর হায়দরাবাদ থেকে ওয়ানাপার্টির দিকে আসা একটি বাসের সঙ্গে গাড়িটির সংঘর্ষ হয়। ওই সময় গাড়িতে ছিলেন অভিনেত্রী পবিত্রা জয়রাম ও তাঁর খুড়তুতো বোন অপেক্ষা, অভিনেতা চন্দ্রকান্তও ছিলেন। এই ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হয় অভিনেত্রীর। বাকি সকলেই গুরুতর আহত হয়েছেন।

ফের মা হতে চলেছেন অবিবাহিত এই বলি তারকা! নেটপাড়ায় শুরু জল্পনা

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের হাসপাতালে নিয়ে যান। ৩৫ বছর বয়সী অভিনেত্রী পবিত্রা জয়রাম টেলিভিশন সিরিয়াল ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মধ্য দিয়ে জনপ্রিয়তা হয়েছিলেন। ইতিপূর্বে জোকালি, রোবো ফ্যামিলি, রাধারমন, নীলির মতো শোতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। হঠাৎ করে এই অভিনেত্রীর মৃত্যুতে শোকোস্তব্ধ বিনোদন জগত। অভিনেত্রী পবিত্রা জয়রামের মৃত্যুতে ইন্ডাস্ট্রির অনেকেই শোক প্রকাশ করেছে। তার সঙ্গে থাকা বাকিরা সকলেই গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন বলে খবর।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর